বিনোদনভাইরাল

আর মাত্র ৫ মাস! পৃথিবীতে আসতে চলেছে নতুন প্রান, বেবি বাম্প নিয়েই ছবি শেয়ার করলেন করিনা

আগের থেকে অনেক বেশি পরিনত রূপে দেখা যাচ্ছে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনাকে। আপনি কিছুতেই মেলাতে পারবেন না এখনকার করিনাকে আগের করিনার সাথে। বলিউডের বেবো ৪০-এ পা দিলেন তার ওপর আবার অন্তঃসত্ত্বা। সবকিছু মিলিয়ে বলতে পারেন আমাদের বেবি এখন শান্তশিষ্ট ও খুবই পরিণত।

সম্প্রতি তাকে তার বাড়ির বাগানে মেকআপ ছাড়া বসে থাকতে দেখা গেছে তারই ইনস্টাগ্রাম পোস্ট-এ। ছবিটিতে লক্ষ্য করা যাচ্ছে তার চুল পেছন দিকে খুবই শক্ত করে বাঁধা এবং তার পরনে চেক কাফতান। তিনি সেই ইনস্টাগ্রাম ছবির ক্যাপশনে লিখেন যে তাকে আরো শক্ত হতে হবে ৫ মাস চলছে।এছাড়াও তিনি তার কাফতান সিরিজের কথা লিখেন সেই পোস্টে।

বলিউডের আরেকটি সুখবরের জন্য সবাই অপেক্ষা করে আছে। তৈমুর আসার আগের থেকেই প্রচুর ক্রেজ দেখা গেছিল অনুরাগীদের মধ্যে। তৈমুরের জন্মের পর থেকেই তার নামে বেশকিছু ফ্যান পেজ তৈরি হয়েছিল। এখন প্রশ্ন হচ্ছে করিনা আর দ্বিতীয় সন্তানের জন্য কি মানুষের মধ্যে এমনই ক্রেজ দেখা দেবে আদৌ কি তৈরি হবে ওই ক্ষুদের নামের ফ্যানপেজ? করিনা কাপুরকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডায়’ আমির খানের সাথে, এবং তিনি করণ জোহারের ‘তখত’ সিনেমাতেও কাজ করবেন ডেলিভারির পরে। কারন জোহরের নতুন সিনেমায় দেখা যাবে রণবীর সিংহ, ভিকি কৌশল, আলিয়া ভট্ট, অনিল কপূরের মতো তারকাদেরও।

Related Articles

Back to top button