নিউজখেলাধুলা

গুরুতর চোট পেয়ে মাঠ ছাড়লেন আন্দ্রে রাসেল, গভীর সংকটে কলকাতা নাইট রাইডার্স দল

গতকালের ম্যাচে দুর্দান্ত জয় হাসিল করে দুই পয়েন্ট অর্জন করল কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পাঞ্জাবকে ১৬৫ রানের টার্গেট দেয় কেকেআর। কিন্তু সেই ম্যাচ জিততে পারেনি পাঞ্জাব। মাত্র ২ রানে হেরে যায় লোকেশ রাহুলের দল। নিশ্চিত হারা ম্যাচটিকে জয়ে বদলানোর মূল কারিগর ছিলেন কেকেআরের অধিনায়ক দীনেশ কার্তিক। তার বুদ্ধিদীপ্ত ক্যাপ্টেন্সি কেকেআরকে গুরুত্বপূর্ণ দুই পয়েন্ট অর্জন করতে সাহায্য করেছে।

এদিকে প্রসিদ্ধ কৃষ্ণা ও সুনীল নারিনের প্রশংসা না করলেও চলবে। অসাধারণ বোলিং করে দলকে এগিয়ে নিয়েছে তারা। কিন্তু এই সমস্ত কিছুর মাঝেই আন্দ্রে রাসেলকে নিয়ে চিন্তা বেড়েছে কেকেআরের। পাওয়ার প্লেতে প্রসিদ্ধ কৃষ্ণার বলে লোকেশ রাহুল স্ট্রেট শট খেলেন‌। আর সেই ক্যাচ ধরতে গিয়ে চোট পান কেকেআরের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল।

এই চোটের পর তাকে আর মাঠে দেখা যায়নি। তৈরী হয়েছে গভীর জল্পনা। আন্দ্রে রাসেল এই আইপিএলে খেলতে পারবে তো? আগে থেকেই চোট ছিল রাসেলের হাঁটুতে। কিন্তু কালকে সেই চোটে আঘাত লেগে ব্যাথা বড়ে গিয়েছে। সূত্রের খবর, গুরুতর চোট পেয়েছেন রাসেল। চোটের কারনে আগামীকাল আরসিবির বিরুদ্ধে খেলতে পারবে না আন্দ্রে রাসেল। অন্যদিকে চোট যদি খুবই গুরুতর হয়, তাহলে এই আইপিএল থেকে বিদায় নিতে হবে আন্দ্রে রাসেলকে। যার জন্য বড়সড় ফল ভুগতে হবে কলকাতা নাইট রাইডার্সকে।

Related Articles

Back to top button