ঢাকের তালে মানিকে মাগে হিতে! নতুন গানে ফের সকলকে মাতিয়ে তুললেন অনিক ধর! রইল ভিডিও

45

সিংহলী গায়িকা ইয়োহানি ডি সিলভার (Yiyohani D Silva) মানিকে মাঙ্গে হিতে (Manike mange hite) গান শুনে মুগ্ধ হননি এমন মানুষের সংখ্যা খুব কম। ভাষার বোধগম্যতা না হলেও এই গানের সুর আর তালে মন মেতেছে নেটিজেনদের। এবার এই গানের সঙ্গে ঢাক বাজিয়ে নেটিজেনদের মন জয় করেছেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী অনিক ধর (Aneek Dhar)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঢাকের বোলে অনিকের গান।

শ্রীলঙ্কার (Shereelanka) মেয়ে ইয়োহানির সঙ্গীত জীবন শুরু হয়েছিল র‍্যাপ গান দিয়েই। এরপর নানান স্বাদের গান গাইতে থাকে সে। কিন্তু কয়েক বছর আগের গাওয়া মানিকে মাঙ্গে হিতে নতুন করে সারা ফেলে মানুষের মধ্যে। ধীরে ধীরে এই গান সারা বিশ্বে ছড়িয়ে পড়ে।গানের থেকে বেশি গায়িকার এক্সপ্রেশন আর সুরেই মজেছিলেন নেটিজেনরা। আর এই গানের সূত্র ধরেই শ্রীলঙ্কা থেকে ইয়োহানীর প্রবেশ ঘটে বলিউডে। একটি জনপ্রিয় রিয়েলিটি শো এসে বলিউডের ভাইজান সলমন খানকে (Salman khan) এই গান শিখিয়েছেন ইয়োহানি। আর তার এই গানের প্রতি আকৃষ্ট হয়েছেন তাবর তাবড় সঙ্গীত শিল্পীরাও।

আরও পড়ুন:   অঞ্জন চৌধুরীর মেয়ে না হলে অভিনেত্রী হওয়া সম্ভব হত না, মন্তব্য চুমকি চৌধুরীর

এই গানের সঙ্গে তাল মিলিয়ে অন্যান্য গানের মিক্স আপ করে গান গেয়েছেন অনেকেই। এবার গায়ক অনিক কে দেখা গেল অন্য মেজাজে। জমকালো পাঞ্জাবি পড়ে ঢাক বাজিয়ে সুর তুললেন মানিকে মাঙ্গে হিতে। সেই সঙ্গে গলা ছেড়ে গাইলেন গান। আর এই গান শুনে বেজায় খুশি নেটিজেন। সকলেই ধন্য ধন্য করেছেন গান শুনে। গিটার বা পিয়ানো নয় সোজা ঢাক। শিল্পীর এমন সৃজনশীলতা দেখে অবাক তার অনুরাগীরা।

জি বাংলার সারেগামাপা (Sa re ga ma pa)থেকে উঠে আসা প্রতিভা অনিক। তার গুণমুগ্ধ লোকের সংখ্যা কম যায় না। সকলের দাবি পূরণ করে মাঝে মধ্যেই দরাজ গলায় গান গেয়ে আনন্দ দিয়ে থাকেন অনিক। এবার সবার পছন্দের মানিকে মাঙ্গে হিতে গান অনিকের গলায় যেন এক অন্য মাত্রা পেয়েছে। অনিকের কাছ থেকে আরো চমৎকার সব গান শোনার অনুরোধ জানিয়েছেন তার ভক্তরা।