বিনোদন

জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের নগ্ন ভিডিও ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়!

বর্তমানে টলিউডের এক অন্যতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বর্তমানে তিনি তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে সকল অনুরাগীদের মন জয় করেছেন। খুব অল্প সময়ের মধ্যে তার অনুরাগীদের সংখ্যা এতো বৃদ্ধি পেয়েছে যা ভাবার বাইরে। অনির্বাণ ভট্টাচার্য সকলের প্রিয় অভিনেতা হয়ে ওঠেন ব্যোমকেশের চরিত্রে অভিনয় করার পর। তবে বর্তমানে ‘ড্রাকুলার স্যার’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছে। পুজোর মরসুমে এই সিনেমাটি দর্শকদের মনে এক নতুন আমেজ এনে দিয়েছে। অনির্বাণ ভট্টাচার্য শুধু দর্শকদেরি নয় বরং সমালোচকদেরও প্রশংসা পেয়েছেন অমল ও রক্তিমের চরিত্রে অভিনয় করে‌। তবে বর্তমানে তার একটি পুরনো ভিডিওকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। নেটদুনিয়ায় এই ভিডিওটি নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওটি শুট করা হয়েছিল ২০১৭ সালে।

অনির্বাণ ভট্টাচার্য ২০১৭ সালে আভিনয় করেছিলেন পরিচালক জয়রাজ ভট্টাচার্যের পলিটিক্যাল স্যাটায়ার ‘ঘ্যাচাং ফু’ নামক একটি সিনেমাতে। সেই সিনেমাতে অনির্বাণ ভট্টাচার্যের পাশাপাশি কিউ, কমলিকা বন্দ্যোপাধ্যায়, দামিনী বেনি বসু, সুদীপা বসু কেউ অভিনয় করতে দেখা যায়। বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সেই সিনেমারই একটি ১৩ সেকেন্ডের ভিডিও ক্লিপ। শুধু ১৩ সেকেন্ড নয় গোটা সিনেমাটিতে এর থেকে অনেক বেশি সময় ধরে এই ভিডিওটি রয়েছে এক সাক্ষাৎকারে এমনটি জানা গেছে। খবর অনুযায়ী আরো জানা গেছে যে কেউ এই ১৩ সেকেন্ডের ভিডিওটি মোবাইল থেকে রেকর্ড করে নিয়েছে। এই ঘটনার পর থেকেই বহু নেটিজেনরা অনির্বাণ ভট্টাচার্যের বিরুদ্ধে নানা কুরুচিকর মন্তব্য করে চলেছেন। অত্যন্ত নিন্দাজনক এই ঘটনাটি। জয়রাজ ছবির পরিচালক হিসেবে এই ঘটনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা ভাবছেন। খবর অনুযায়ী জানা গেছে তিনি সাইবার ক্রাইম শাখায় দ্বারস্থ হবেন।

নেটিজেনদের একাংশই খুব ক্ষুব্দ এই ভিডিওটি নিয়ে। অনেকেই আবার মনে করছেন যে এটা কোন বড় বিষয় নয় চরিত্রের ক্ষেত্রে একজন অভিনেতা নগ্ন হতেই পারে। বর্তমানে অনেকেই অনির্বাণ ভট্টাচার্যকে অজিতেশ বন্দ্যোপাধ্যায়ের সাথে তুলনা করে থাকে। তাই তার কাছে অভিনয়ের ক্ষেত্রে এমন কাজ করা কোন ব্যাপারই নয়। তাই অনেকেই মনে করেন যে এমন ভিডিও নিয়ে কুরুচিকর মন্তব্য, অভিনেতার মর্যাদা ক্ষুণ্ণ করা একেবারেই উচিত নয়।

Related Articles

Back to top button