অনির্বাণের বলিউড যাত্রা, রানী মুখার্জীর সঙ্গে জুটি বেঁধে কানাডায় পাড়ি দিচ্ছেন বাঙালি অভিনেতা

12

রানি মুখোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য দুজনেই অভিনয়ের জগতে একেবারে দুর্ধর্ষ অভিনেতা-অভিনেত্রী। রানি মুখোপাধ্যায় বলিউড আর অনির্বাণ টলিউডকে তার অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন। এবার এই দুটি মানুষ জোট বাঁধতে চলেছেন একসাথে। রানি মুখোপাধ্যায়ের পরবর্তী সিনেমা ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ তে জোট জোট বেঁধে অভিনয় করবেন দুজনে। তবে এ বিষয়ে অভিনেতার তরফ থেকে কিছু জানা যায়নি।

এই নতুন ছবির আউটডোর শুটের কারণ এই রবিবার অভিনেতাকে কানাডায় রওনা দিতে হচ্ছে। ওদিকে রানি মুখোপাধ্যায় ছাড়াও আরো অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের কানাডায় যেতে হচ্ছে। এই সিনেমার শুটের কারণে এদের সবাইকে টানা ২০ দিন দেশে থাকতে পারবেন না তারা। এছাড়াও টলিউডে আসতে চলেছে অনির্বাণ এর পরবর্তী সিনেমা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এবং বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’। যদিও এই সিনেমার প্রিমিয়ারের সময় অভিনেতা হয়তো উপস্থিত থাকতে পারবেন না তার নতুন ছবির শুটিংয়ের কারণে বাইরে থাকার জন্য।

আরও পড়ুন:   মেঘেরা ছুঁয়ে দিচ্ছে শরীর, স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে প্রেমে ভাসলেন ইমন

প্রসঙ্গত উল্লেখ্য,পরিচালক অসীমা ছিব্বর জানিয়েছিলেন যে এই ছবির বেশিরভাগ অংশই শুট হাবে বিদেশে। যুগ্ম প্রযোজক জি স্টুডিয়ো এবং এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আডবানী যদিও এই সিনেমার অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কোন কথাই জানাননি।

রানী মুখার্জি ২১ মার্চ ৪৩ তম জন্মদিনে তাঁর এই নতুন সিনেমার কথা ঘোষণা করেন। সেইসময় অভিনেত্রী জানিয়েছিলেন অভিনেত্রীদের বিয়ে হয়ে গেলে তারা বাদ পড়েন মুখ্য চরিত্র থেকে, এমনকি মা হয়ে যাওয়াও অভিনেত্রীদের ক্যারিয়ারে প্রভাব ফেলতে শুরু করে। অভিনেত্রী তার এই নতুন সিনেমার প্রসঙ্গে বলেছেন এই সিনেমার বিষয়বস্তু হলো সমগ্র দেশের বিরুদ্ধে এক মায়ের লড়াই। এছাড়াও এ সিনেমা তার জন্য খুবই স্পেশাল, কারণ এই সিনেমার হাত ধরে অভিনেত্রী তার অভিনয় জগতের ২৫ বছর পূর্ণ করবেন।