নিউজবিনোদন

সুশান্ত মৃত্যুকান্ডে আসল কালপ্রিট রিয়া চক্রবর্তী গ্ৰেফতার হওয়ার পরেই মুখ খুলল অঙ্কিতা

সুশান্ত মৃত্যুর পর থেকেই আঙ্গুল উঠেছিল তার বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। এরই মাঝে মঙ্গলবার মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেফতার করে এনসিবি। রিয়ার গ্রেফতারিতে এবার মুখ খুললেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার হলেন রিয়া। লাগাতার তিনদিন জেরার পর মঙ্গলবারও এনসিবি জেরা করে রিয়া চক্রবর্তীকে। একটানা জেরার মুখে পড়ে রিয়া স্বীকার করেন সে ড্রাগ নিতেন। এমনকি মাদক সেবন করতেন নিয়মিত। আর তারপরই এদিন গ্রেফতার করা হয় রিয়াকে। এদিনই হেফাজতে নেওয়া হয় রিয়াকে। সূত্রের খবর, NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তাঁর দোষ কবুল করেছেন।

অন্যদিকে রিয়ার গ্রেফতারের ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় নানা মন্তব্যের ঝড় তুলেছেন সুশান্ত অনুরাগীরা ৷ রিয়ার গ্রেফতারের খবর পেয়ে চুপ থাকতে পারেনি সুশান্তের প্রাক্তন বান্ধবীও। রিয়ার গ্রেফতারির খবর পেয়েই সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতা রিয়ার নাম না করে, তাঁকে ইঙ্গিত করে অঙ্কিতা লেখেন, ‘জাস্টিস৷ কোনও কিছুই এমনি হয় না৷ তুমি যা কাজ করো, তাই তোমার ভাগ্য নির্ধারণ করে৷ এটাই হল কর্ম! যেমন কর্ম তেমন ফল’।

এক হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই নিষিদ্ধ মাদক পাচার চক্রের হদিশ পায় ইডি। আর সেখান থেকেই পর্দা ফাঁস হয়েছে এক এক করে। মাদক চক্রে জড়িত থাকার কারণে ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা , রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে আটক করা হয়েছে। আর এদিন গ্রেফতার করা হলো রিয়া চক্রবর্তীকেও। সূত্রের খবর, বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই রিয়াকে আদালতে তোলা হবে বলে খবর।

Related Articles

Back to top button