লক্ষ্মী পূজার দিন এলো সুখবর! বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

55

২০২০ থেকেই টলিগঞ্জে লেগেছে বসন্তের ছোঁয়া। গত বছর নভেম্বরে বিয়ের সানাই বেজেছে প্রথম অনির্বাণ আর মধুরিমা। এরপর টলিপাড়ায় একের পর এক জুটি দেবলীনা-গৌরব, সৌরভ-ত্বরিতা, মিমি-ওম, ইমন-নীলাঞ্জন, নীল-তৃণা বেশ জাঁকজমক করে সেরে ফেললেন নিজেদের বিয়ে। এদের মধ্যে আর এম তারকার বিয়ে নিয়ে সবার মধ্যে একটা আলাদা উৎসাহ আছে। হ্যাঁ ঠিক ধরেছেন অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেনের কথা বলছি। বছরের শুরুতে নিজেদের বিয়ের কথা বলেছিলেন। বিয়ের আগে নতুন ফ্ল্যাট নতুন গাড়িও কিনেছেন।

আপাতত সেই নতুন ফ্ল্যাটে একসাথেই থাকছেন। আর এবার সকলকে সুখবর দিলেন অঙ্কুশ৷ খুব শীঘ্রই ঐন্দ্রিলার সাথে ‘লাভ ম্যারেজ’ করতে চলেছেন। না বাস্তবে নয়, অঙ্কুশ আর ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’ হবে পর্দায়। সুরিন্দর ফিল্মসের নতুন ছবিতে দেখা পাওয়া যাবে এই অনস্ক্রিন জুটির। পাশাপাশি এদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রঞ্জিত মল্লিক ও আপরাজিতা আঢ্য। মঙ্গলবার লক্ষ্মী পুজোর দিন একটি মোশন টিজার দিয়ে সোশ্যাল মিডিয়ায় সেকথা জানালেন।

আরও পড়ুন:   অনির্বাণ ভট্টাচার্যের হবু স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

উল্লেখ্য, ১০ বছর আগে শুরু হয়েছিল অঙ্কুশ ঐন্দ্রিলার প্রেম কাহিনি। ২০১১ সালের প্রেম দিবসের সপ্তাহেই শুরু হয় অঙ্কুশ-ঐন্দ্রিলার আসল গল্প। এইবছর শুরুতে ‘ম্যাজিক’ সিনেমাতে তাঁদের একসাথে দেখা গিয়েছে। আর দুজনের প্রথম সিনেমা বক্স অফিসে বেশ হিট হয়। কাকতালীয়ভাবে এই ছবির নামের মতোই তাদের সম্পর্কের ম্যাজিকাল দশটা বছর কিছুদিন আগেই কাটিয়ে ফেললেন দুজনে। ম্যাজিক সিনেমার সাফল্য সেলিব্রেশন করতে মালদ্বীপ পাড়ি দেন দুজনে। আর সেখান থেকে নানান ছবি দেন। এমনকি সেখানে কোভিড আক্রান্ত হন অভিনেত্রী। তখন অঙ্কুশ ঐন্দ্রিলার খেয়াল রাখেন। ফের এই লাভ বার্ডসকে একসাথে দেখা যাবে ‘লাভ ম্যারেজ’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে কিছুদিন আগেই নতুন অতিথির আগমন ঘটেছে। পরিবারের নতুন সদস্য অর্থাৎ তাঁদের নতুন গাড়ি। কিছুদিন আগে একটি গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অঙ্কুশ। গাড়ি আসার আগে আরও একটি পোস্ট করে জানিয়েছিলেন, তাঁর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকে ভাবতে থাকেন বিয়ে করছেন অঙ্কুশ। অনেকে এও ভেবেছিলেন তিনি বিয়ে করে ফেলেছেন। তাই আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন। সেই সদস্য যে আসলে একটি গাড়ি তা কিছুদিনের মধ্যেই খোলসা করেন অভিনেতা।