বিনোদন

ভাঙ্গা পা নিয়ে পঞ্চাশ দিন শুটিং করে শয্যাশায়ী অভিনেতা অঙ্কুশ হাজরা!

অঙ্কুশ হাজরা টলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতাদের মধ্যে একজন। একের পর এক হিট সিনেমা দিয়ে টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। অঙ্কুশ অভিনয়ের পাশাপাশি তুখোড় ডান্সের জন্য টলিপাড়ায় বেশ খ্যাত অভিনেতা। নিজের কুল লুক আর স্টাইলের জন্য মহিলা অনুরাগীর কাছে বেশ জনপ্রিয় তিনি। বর্তমানে জি বাংলায় ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোতে অঙ্কুশের সঞ্চালনা করছেন। আর অভিনেতার সে চাল নায়ক শোয়ের টিআরপি বেড়েই চলেছে৷ অন্যদিকে অভিনেতার হাতে রয়েছে অনেকগুলি সিনেমার প্রজেক্ট।

সদ্য নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেতা দুটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, যেখানে একদিকে নিজের ছবি, অন্যদিকে তার পায়ের ছবি। ক্যাপশনে লিখেছেন,’পায়ের চিড় নিয়েই প্রায় ৫০ দিন শ্যুটিং করেছি। এমনকি অ্যাকশন স্টান্টও করেছি। কিছুটা দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ হয়েছে জানি, কিন্তু আমার আর কোনও উপায় ছিল না। বিরতি নেওয়ার মতো কোনও পরিস্থিতি ছিল না। দুর্ভাগ্যবশত আমার ‘লাভ ম্যারেজ’ ছবির কাজ কিছুদিনের জন্য বন্ধ করতে হল। কারণ এই পায়ের অবস্থা ভাল নয়। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফিরতে পারব। আপনার ভালবাসা, শুভেচ্ছা তো সঙ্গে আছেই।’

আরও পড়ুন:   সপ্তাহের শেষে রচনা ব্যানার্জির পেটপুজো, রইল অভিনেত্রীর লোভনীয় খাবারের তালিকা

কি হয়েছে অভিনেতার? এক সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, সদ্য, ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-এর শ্যুটিং করার প্রথম দিকে পা ভেঙে গিয়েছিল। এরপরেই পায়ে ফ্র্যাকচার হয়েছিল সেটা জানতেনও। তা সত্বেও সেই ভাঙা পা নিয়ে টানা কাজ করেছেন অভিনেতা। একদিন টেলিভিশন শোয়ের কাজ অন্যদিকে পাভেলের ‘মন খারাপ’ ছবির শ্যুটিং শুরু করেছেন। এদিকে লক্ষী পুজোর দিন প্রেমিকা ঐন্দ্রিলার সাথে ‘লাভ ম্যারেজ’ সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন।

তবে গত দুদিন ধরে তাঁর পায়ের ব্যাথা বেশ ভালোই বেড়েছে। এখন এমন অবস্থা হয়েছে যে তিনি পা পর্যন্ত নাড়াতে পারছেন না। ডাক্তারের পরামর্শে ১০ দিন বিশ্রাম নিচ্ছেন অভিনেতা। এই বিশ্রাম নেওয়ার পর তাঁর পায়ের অবস্থা কীরকম থাকে, তার ওপর নির্ভর হবে অভিনেতার সার্জারি হবে কিনা। তবে তিনি ভেঙে পড়েননি। নিজের অনুরাগীদের সাথে নিজের অসুস্থতার কথা শেয়ার করলেন। অভিনেতার এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে উঠেছে তাঁর অনুরাগীরা। তারকা সহ অনুরাগীরা অভিনেতাকে সুস্থতার প্রার্থনা করেছেন।

Related Articles

Back to top button