বিনোদন

মা হচ্ছেন অনুষ্কা শর্মা, ব্যাপক ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি

চলতি বছরে পিতা-মাতা হতে চলেছেন আরো একজন জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ক্রিকেট দুনিয়ার বিখ্যাত ব্যাটসম্যান বিরাট কোহলি। ২০১৭ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ে র তিন বছর হতে না হতেই তারা আগামীদিনের জল্পনা কল্পনা করতে শুরু করে দিয়েছিলেন। সকলের সামনে যখন বিরাট কোহলি তাদের এই সুখবর শেয়ার করলেন, তখন অনেকেই চমকে গিয়েছিলেন প্রথমে।

অন্তঃসত্ত্বা অবস্থায় একের পর এক নানা মুহূর্তের ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। কিছুদিন আগেই সূর্যাস্তের সময় সমুদ্রসৈকতে একে অপরকে ঘনিষ্ঠ আলিঙ্গনে দেখা দিয়েছিল এই দম্পতিকে। নিজেদের ভালোবাসার বিভিন্ন মুহূর্ত তারা সকলের সামনে তুলে ধরতে চাইছেন। এবার নতুন রূপে ভক্তদের মুগ্ধ করতে এসেছেন অনুষ্কা শর্মা।

সম্প্রতি অনুষ্কা তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলিং গোলাপি জামশুট করে একটি ছবি শেয়ার করেছেন। তার পরনে রয়েছে সাদা টি-শার্ট এবং হালকা গোলাপি রঙের জামশুট। পোষাকের ভেতর থেকেই স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। পায়ে স্নিকার পরে প্রকৃতির উদ্দেশ্যে হাসিমুখে বেরিয়ে পড়েছেন অনুষ্কা শর্মা। তিনি যে নিজের মাতৃত্ব নিয়ে বেজায় খুশি, তা তার চোখে-মুখে স্পষ্ট।

এই নতুন ছবি শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই আয়ুষ্মান এর স্ত্রী তাহিরা কাশ্যপ অনুষ্কা শর্মা কে সুপার কিউট বলে আখ্যা দিয়েছেন।

View this post on Instagram

Pocketful of sunshine ☀️☺️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

প্রসঙ্গত উল্লেখ্য, দুবাইতে আইপিএল চলাকালীন স্বামীকে সঙ্গ দেবার জন্য অনুষ্কা শর্মা চলে গেছেন দুবাইতে। খেলার মাঝে মাঝে বিরাট কোহলি সময় দিচ্ছেন তার স্ত্রীকে। তাদের এই কোয়ালিটি টাইম এর বিভিন্ন ছবি মাঝে মাঝে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী ও তার স্বামীকে গ্যালারি থেকে এনকারেজ করতে ভোলেননি।

Related Articles

Back to top button