Homeবিনোদনমা সারদার চরিত্রে সন্দীপ্তার অভিনয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

মা সারদার চরিত্রে সন্দীপ্তার অভিনয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

শুরু হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-র উত্তর পর্ব। ঘটে গিয়েছে রানী রাসমণির তিরোধান। দক্ষিণেশ্বর মন্দিরের ‘পাগল ঠাকুর’ গদাধরের ধীরে ধীরে উত্তরণ ঘটছে শ্রীরামকৃষ্ণ পরমহংসে। ঠাকুরের সহধর্মিণী মা সারদামণির আবির্ভাব হয়েছে দক্ষিণেশ্বরের ভূমিতে। উত্তর পর্বের প্রোমোতে সন্দীপ্তা সেন (Sandipta Sen)- কে মা সারদার রূপে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। এমনকি তাঁকে সমালোচিত হতে হয়েছিল। কিন্তু নিজের দক্ষ অভিনয়ের মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছেন সন্দীপ্তা। এমনকি তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ইন্ডাস্ট্রির অন্যতম পোড়খাওয়া ও ভার্সেটাইল অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)।

সন্দীপ্তা নিজেই জানিয়েছেন, অপরাজিতা তাঁর অভিনয় দেখে তাঁকে ফোন করেছিলেন। অপরাজিতার প্রশংসা তাঁর অন্যতম পাওনা। এছাড়াও দর্শকরাও ইদানিং তাঁর অভিনয়ের গুণগ্রাহী হওয়ার কারণে সন্দীপ্তা খুশি। সকলেই বলছেন, তিনি চোখ দিয়ে অভিনয় করেন। তাঁর অভিনয় সকলের ভালো লাগছে, এর থেকে বড় প্রাপ্তি আর কিছু হতে পারে না বলে মনে করেন সন্দীপ্তা।

সন্দীপ্তা কিন্তু কোনোদিন নিজেকে একধরনের চরিত্রে আটকে রাখেননি। একাধারে তিনি যেমন মা দুর্গা ও মা সারদার চরিত্রে অভিনয় করেছেন, অপরদিকে ‘মার্ডার ইন দ্য হিলস’-এর অত্যন্ত রহস্যময় ও বোল্ড চরিত্র ডঃ নিমা প্রধানের ভূমিকায় অভিনয় করেছেন। বিভিন্ন ধরনের চরিত্র পর্দায় যথেষ্ট আত্মবিশ্বাসী ভাবেই ফুটিয়ে তোলেন সন্দীপ্তা। এই কারণে দর্শকরাও তাঁর বিভিন্ন ধরনের চরিত্রকে গ্রহণ করতে পারছেন।

সম্প্রতি কলকাতার একটি ফাইভ স্টার হোটেলে হালকা মেজাজে পাওয়া গেল সন্দীপ্তা ও পর্দার খলনায়িকা তনুকা চট্টোপাধ্যায় (Tanuka Chatterjee)-কে। তনুকার কন্যা রূপসা (Rupsa) মুম্বইতে থাকেন। কিছুদিনের জন্য কলকাতায় মায়ের কাছে এলেও তাঁকে আবারও ফিরে যেতে হয়েছে মুম্বইয়ে। তার আগে তনুকা একটি ছোট্ট কিটি পার্টির আয়োজন করেছিলেন যাতে উপস্থিত ছিলেন তাঁর আরেক কন্যা সানন্দা (Sananda)-ও। সেই উপলক্ষ্যে সন্দীপ্তাও ছিলেন সেই পার্টিতে। সানন্দা আগে অভিনয় করলেও এখন নিজস্ব ব্যবসায় মন দিয়েছেন। ‘প্রতিদান’ ধারাবাহিকের সেট থেকে তনুকা ও সন্দীপ্তার বন্ধুত্ব গাঢ় হয়েছিল।

MOST POPULAR ARTICLES