‘রানি রাসমণি’তে মা সারদার চরিত্রে সন্দীপ্তার অভিনয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

97

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুনাময়ী রাসমণি তে রাসমনির উত্তর পর্বে দেখানো হচ্ছে গদাধর কীভাবে ধীরে ধীরে পরমহংস রামকৃষ্ণ দেবে পরিণত হচ্ছেন। আর রাসমনির এই উত্তর পর্বে দক্ষিণেশ্বরে আগমন ঘটেছে সারদা দেবীর।

বর্তমানে এখন দেখানো হচ্ছে যে কীভাবে রামকৃষ্ণ পরমহংসদেব সারদা দেবীকে ষোড়শী রূপে পুজো করলেন। এই ধারাবাহিকে সারদা মায়ের চরিত্রটি করছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta sen) আর সারদা মায়ের আধ্যাত্মিক চরিত্র করতে গিয়ে তার নিপুণ অভিনয় দক্ষতা দেখে প্রশংসা করেছেন টলিউডের অপর অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

প্রথমে যখন প্রোমোতে দেখানো হয় যে সারদা মায়ের চরিত্রটি করছেন সন্দীপ্তা সেন তখন সকলেই রীতিমত অবাক হয়ে গিয়েছিল। টাপুর টুপুর , প্রতিদান ধারাবাহিকে সন্দীপ্তা কে আধুনিক লুকে দেখা গিয়েছিল। সেই অভিনেত্রীই কীভাবে এইরকম একটি চরিত্রকে ফুটিয়ে তুলবেন তা নিয়ে সকলের মধ্যেই সংশয় ছিল। তবে দিন যত এগিয়েছে তত সন্দীপ্তার অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউড ইন্ডাস্ট্রির ভার্সেটাইল অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও এইবার সারদা মায়ের চরিত্রে সন্দীপ্তার প্রশংসা করলেন।

সন্দীপ্তা এইদিন নিজেই বলেন যে, অপরাজিতা আঢ্য তাকে ফোন করেছিলেন তার অভিনয় দেখে তার অভিনয়ের প্রশংসা করেছেন তিনি আর এটা তার কাছে একটা বিরাট প্রাপ্তি বলে জানান অভিনেত্রী।অপরাজিতা আঢ্যর পাশাপাশি দর্শকদেরও তার অভিনয় ভালো লাগছে এতে আপ্লুত হয়ে গিয়েছেন সন্দীপ্তা।

আরও পড়ুন:   এক বছরের মধ্যেই সম্পর্কে চিড়, তৃতীয় নং বিয়েও ভাঙতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তীর!