বিনোদন

দীপু নয়, এই অভিনেতার প্রেমে পাগল ‘অপরাজিতা অপু’ সুস্মিতা, রইল ছবি

বর্তমান টলি ইন্ডাস্ট্রির অন্যতম হলেন অভিনেত্রী সুস্মিতা দে। জি বাংলার অপরাজিতা উপধারা বাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি দাদাগীরির মঞ্চে উপস্থিত থেকে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় হাতে চুমু খেয়ে সামাজিক মাধ্যমে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি।

এপিসোড অনুযায়ী দেখা গিয়েছে আসলে সুস্মিতা দে মহারাজকে জানিয়েছিলেন, বাস্তবে তিনি তাঁর কতো বড় ভক্ত। সেই জন্যই তিনি সৌরভের হাতে চুম্বন করেছিলেন দাদাগিরির সেটে। সেই ছবি সামাজিক মাধ্যমের ভাগ করে নেওয়া মাত্রই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। তবে এতটাই বিতর্ক সৃষ্টি হয়েছে যে পরে সেই ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে দিতে বাধ্য হন অভিনেত্রী।

তবে মঙ্গলবার আবারও ফ্যানেদের নজর কাড়লেন অপরাজিতা অপু (Aparajita Apu) ধারাবাহিকের অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। সেখানে নিজের মনের মানুষের ছবি প্রকাশ করে সকলকে জানালেন তিনি। জানিয়েছেন ঠিক কাকে দেখলে তাঁর মন বর্তমানে উথাল পাথাল হয়! অভিনেত্রী সুস্মিতা দের ফ্যানেরা ও অভিনেত্রীর ক্রাশকে দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তবে চিনতে পারছেন কে সেই ছেলেটি?

যে ছবিটি অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়ালে ভেসে উঠেছে তাতে দেখা গিয়েছে শ্রীকৃষ্ণের চরিত্রে যে দক্ষতার সঙ্গে অভিনয় ফুটিয়ে তুলেছেন সুমেধ তা দেখে আট থেকে আশি সকলের ফিদা হয়ে গিয়েছেন। আজ মঙ্গলবার ছিল সুমেধ-এর জন্মদিন। সেই বিশেষ দিন এই অভিনেত্রী সুস্মিতা দের তাঁর তরফ থেকে জানিয়েছেন ভালোবাসা।

আরও পড়ুন:   TRP: প্রথম স্থানে 'মিঠাই'কে কড়া টক্কর 'যমুনা ঢাকি'র, জমে উঠেছে লড়াই, দেখুন TRP তালিকা

Related Articles

Back to top button