মানিকে মাগে হিতে; জনপ্রিয় গানে চুটিয়ে নাচলেন অপরাজিতা অপু ও মিঠাই, দেখুন ভিডিও

169

প্রত্যেক বৃহস্পতিবার টিআরপির (TRP) তালিকা খুললেই দেখা যায় হাড্ডাহাড্ডি লড়াই চলছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) এবং অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) র মধ্যে। অভিনেত্রী সুস্মিতা দে বর্তমানে জি বাংলায় (Zee Bangla) ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ধারাবাহিকে অভিনয় করছেন অন্যদিকে অভিনেত্রী সৌমিতৃষা অভিনয় করছেন মিঠাই (Mithai) ধারাবাহিকে। তবে এবারে দেখা গেল টিআরপির লড়াই ভুলে দুই অভিনেত্রী মেতে উঠলেন মানিকে মাগে হিতে গানে। অনেকেই এই জনপ্রিয় গানটিতে রিমিক্স তৈরি করে ফেলেছেন ইতিমধ্যে।

আরও পড়ুন:   ‘সুশান্তের নাম ভাঙিয়ে খাচ্ছে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা’, প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতার দিদি

ইওহানি ডি সিলভার (Yohani Di Silva) গাওয়া সিংহলি ভাষার এই গানটি শ্রোতারা লিরিকস বুঝতে না পারলেও সুরে সুরে মাথা দোলাতে কিন্তু একবারের জন্যেও পিছপা হননি। এই গানে দুই জনপ্রিয় অভিনেত্রী ভিডিও করে ইনস্টাগ্রামে (Instagram) আপলোড করতেই হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিও। দর্শক ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপুর নাচ এবং মিঠাই ধারাবাহিকের মিঠাই এর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ।

ইনস্টাগ্রাম হোক কিংবা ফেসবুক বা টুইটার কিংবা ইউটিউব যেকোনো সামাজিক মাধ্যম খোলা হোক না কেন সব জায়গায় ওই লাল চুলের সুরেলা কণ্ঠের মিষ্টি মেয়েটার গান বাজছে। খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং তার নাতনি আরাধ্যা এই গান নিয়ে বানিয়েছেন নানা রকম ভিডিও। জনপ্রিয় এই গানের বাংলা মানে হল তোমার সৌন্দর্য থেকে চোখ সরানো দায়।