দাপুটে ‘আন্টি ১’-এর ভয়ে কেঁপে উঠলো অপু, মুহুর্তে ভাইরাল ভিডিও

649

ইদানিং ‘মিঠাই’-কে কড়া টক্কর দিচ্ছে ‘অপরাজিতা অপু’। অপু ও দীপুর অনস্ক্রিন রসায়ন সকলের কাছে প্রশংসিত হয়েছে। ‘অপরাজিতা অপু’-র দৌলতে সুস্মিতা দে (Susmita Dey) দর্শকদের কাছে রীতিমতো পরিচিত। কিন্তু তাঁরও আগে থেকে সোমা ব্যানার্জী (Shoma Banerjee) দর্শকদের অত্যন্ত প্রিয় অভিনেত্রী। এই মুহূর্তে তিনি সুস্মিতা ওরফে অপুর শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন। কিন্তু এবার একদম অন্যরকম মুডে ধরা দিলেন সোমা।

সম্প্রতি সুস্মিতা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন, যেখানে সোমা রীতিমতো তান্ডব নৃত্য করে তাঁকে বলছেন, সব্জি নয়, পোহা তৈরি হবে। সোমা কিন্তু রয়েছেন অপুর শাশুড়ি অবলা মুখার্জীর লুকেই। সেইরকম আটপৌরে শাড়ি, গয়না, সিঁথিতে সিঁদুর ও কপালে টিপ পরে। তাঁর থরহরি কম্প বৌমা সুস্মিতা ও তাঁর সহ-অভিনেত্রীও রয়েছেন চরিত্রের লুকেই। রিলটি যথেষ্ট মজাদার হয়েছে। সুস্মিতা এই রিলটি শেয়ার করার সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন:   বেডরুম থেকে নিজের হট ছবি শেয়ার করলেন ‘খেলাঘর’-এর নায়িকা পূর্ণা, ঘুম উড়ছে নেটিজেনদের

সোমাকে আজ সবাই অবলার রূপে চিনলেও দূরদর্শনের মেগাসিরিয়াল ‘জন্মভূমি’-র মাধ্যমে তিনি সকলের নজরে এসেছিলেন। প্রথম থেকেই সোমা ভার্সেটাইল অভিনেত্রী। একই সঙ্গে তিনি যেমন দজ্জাল চরিত্র করতে পারেন, তার পাশাপাশি হতে পারেন স্নেহময়ী মামিমাও। এমনকি দূরদর্শনের তৎকালীন সাহসী চরিত্রগুলি সোমার অভিনয় ছাড়া অসম্পূর্ণ ছিল।

সোমার পাশাপাশি তাঁর অনস্ক্রিন বৌমা সুস্মিতাও পাল্লা দিয়ে অভিনয় করছেন। প্রায়ই ইন্সটাগ্রাম রিল বানান সুস্মিতা। কয়েকদিন আগেই ‘টাচ ইট’ গানের সঙ্গে রীতিমতো বুটি ডান্স করে ভাইরাল হয়েছিলেন তিনি। ‘শাট আপ অ্যান্ড বেন্ড ওভার’ গানের সঙ্গে সুস্মিতার বুটি ডান্স ও পরনের পিঙ্ক রঙের শিফন শাড়ি ও গোল্ডেন বেল্ট এবং গোল্ডেন ফুল স্লিভ ব্লাউজ সকলের নজর কেড়েছিল।