গোপন সঙ্গমে লিপ্ত দিশা-টাইগার, কেচ্ছা ফাঁস ঘনিষ্ঠ সম্পর্কের

3

হটনেস আর সেক্সী লুকে সর্বদা নজর কাড়েন দিশা পাটানি। তার শরীরী নেশায় মত্ত দুনিয়া।অন্যদিকে তার আর টাইগার শ্রফ এর প্রেম নিয়ে হাওয়ায় ভাসে নানান কথা। এবার সরাসরি তাদের প্রেম নিয়ে মুখ খুললেন টাইগার এর বোন কৃষ্না শ্রফ।

টাইগার নামটার মধ্যেই ঘুরপাক খায় একটা এনার্জি। জ্যাকি পুত্র টাইগারের হট ফিগারের মোহে মাতাল টিন এজার থেকে চল্লিশোর্ধ মহিলারাও।শুধু সিক্স প্যাক বডি নয় টাইগারের নাচের প্রেমে পড়েছেন সিনেপ্রেমীরা। সব মিলিয়ে টাইগার একটা মোস্ট ওয়ান্টেড নাম। ওদিকে তার প্রেমিকা দিশা কিছু কম যান না। যেমন ফিট তেমন স্ট্রং। মাঝে মাঝেই নিজের শরীর চর্চার ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। দিশার নির্মেদ শরীর আর খোলামেলা পোশাক যে কোনো পুরুষের কাছেই আবেদনময়ী করে তুলেছে তাকে। এম এস ধোনী সিনেমার সেই প্রিয়াঙ্কা বাঘি ২ , রাধে , মালাং এর মত সিনেমায় অভিনয় করে ফেলেছেন। হাতে রয়েছে আরো নতুন প্রজেক্ট। তবে অভিনয় নয় দর্শক দিশা কে দেখতে চান হটনেস সিম্বল হিসেবে। একটি ব্রা কোম্পানির মডেল হিসেবে নানান ফটোশুট করেন অভিনেত্রী। সে সময় অবশ্য তাকে কঠোর সমালোচনার মুখে পড়তে হয়।

আরও পড়ুন:   বিয়ে করছেন মিমি চক্রবর্তী? প্রিয় বোনুয়ার জন্য সুপাত্র খুঁজছেন অভিনেত্রী Nusrat Jahan, ভিডিও ভাইরাল

এত কিছুর মধ্যে কখনো ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে শোনা যায়না দেবাদেবী কে।না টাইগার না দিশা, ডিনার ডেট হোক বা নিভৃতে কাটানো সব ব্যাপারেই জপ বন্ধ তাদের। এবার কৃষ্ণা জানালেন দিশা তাদের পরিবারের খুব কাছের।দুই বাড়ির অনুষ্ঠানে সাক্ষাৎ হয় তাদের। প্রায় ৭ বছর ধরে দিশার সঙ্গে ফ্যামিলির পরিচয়। তবে দাদার বিয়ের খবর নিয়ে কিছু জানাননি কৃষ্ণা।

আরও পড়ুন:   রেস্টুরেন্ট থেকে বেরতেই বিপদ, ভক্তদের ঠেলাঠেলিতে নাজেহাল দীপিকা পাড়ুকোন, ভাইরাল ভিডিও

অফিসিয়ালি দুজনের কেউ কিছু না বললেও, সম্পর্ক যে কতটা পোক্ত তা আন্দাজ করতে পারেন নেটিজেন। আর সব থেকে চর্চার বিষয় হলো দুজনের কারোর সম্পর্কেই তৃতীয় ব্যাক্তিকে নিয়ে গুঞ্জন শোনা যায়নি। তাহলেই বুঝলেন দুই এ দুই এ চার হয়ে গেছে এই সম্পর্ক।