বিনোদনভাইরাল

কনসার্ট চলাকালীন মঞ্চে টাকা ছোঁড়া, গান থামিয়ে ওই ব্যক্তিকে উপযুক্ত শিক্ষা দিলেন অরিজিৎ সিং

সেলিব্রেটিরা যেই কাজেই করুক না কেন, সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। খাওয়া, ঘুমানো, গান করা, নাচ করা, ঘুরতে যাওয়া, কারো সাথে ডেটিংয়ে যাওয়া সবকিছু নিয়েই নানান ধরনের গসিপ চলতে থাকে। আর হবে নাই বা কেন, তারা যে জনপ্রিয়, হাজার হাজার মানুষের অনুপ্রান, লক্ষ লক্ষ মানুষের মনোরঞ্জন করার একটি মাধ্যম। এখন সোশ্যাল মিডিয়ার যুগ। সেলিব্রিটিদের নিয়ে ভালো খবর হোক কিংবা খারাপ খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, গায়ক অরিজিৎ সিংয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, অরিজিৎ সিং একটি কনসার্টে গান করছেন। তার সুরের ছন্দে মাতিয়ে তুলেছে সমস্ত দর্শকবৃন্দকে। এহেন অবস্থায় একজন দর্শক অরিজিৎ সিংয়ের উদ্দেশ্য মঞ্চে একগুচ্ছ টাকা ছুঁড়েন। এরপরেই অরিজিৎ সিংয়ের চোখে এই ঘটনা ধরে পরে। তৎক্ষনাৎ গান থামিয়ে দিয়ে সমস্ত টাকা কুড়োন অরিজিৎ সিং।

তারপর গচ্ছিত ওই টাকা যেই দর্শকটি ছুঁড়ে দিয়েছিল তাকে ফিরিয়ে দেয় হাসিমুখে। সেই সঙ্গে অরিজিৎ সিং ওই দর্শককে বলেন কষ্টের টাকা এভাবে যেন না ছড়ায় সে। পাশাপাশি অরিজিৎ সিং তার ভদ্র ব্যবহারের মাধ্যমে দর্শককে সবার সামনে উচিত শিক্ষা দেন। এই ঘটনাটি পুরোটি ক্যামেরাবন্দি করে একজন। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেয়। এরপরেই মুহূর্তের মধ্যে অরিজিৎ সিংয়ের এই মানবিক ভিডিও হুঁ হুঁ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। অরিজিৎ সিংয়ের এই কাজ নেট দুনিয়ায় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

Related Articles

Back to top button