সর্বশেষ

সুরের জাদুতে মন জয় করেছেন সকল দেশবাসীর, এবার অরিজিৎ সিংয়ের বাংলা গান আন্তর্জাতিক মর্যাদা লাভ করল

শিল্পের কোনো সীমা থাকে না, শিল্পীর থাকে না কোনো সীমানা। কয়েকদিন আগে বলিউডের গায়ক-সুরকার অরিজিৎ সিং (Arijit Singh) তাঁর ইউ.এ.ই-র কনসার্টে এই বার্তাই সকলের উদ্দেশ্যে দিতে চেয়েছিলেন। এই কারণেই তিনি জিজ্ঞাসা করেছিলেন, পাকিস্তানের শিল্পীদের উপর বলিউডের নিষেধাজ্ঞা উঠে গিয়েছে কিনা! সেই সময় অনেকেই তাঁকে ট্রোল করে পাকিস্তান চলে যেতে বলেছিলেন। এবার মার্কিন বিদেশ সচিব অ্যান্টনি ব্লিঙ্কেন (Antony Blinken)-ও মন্তব্য করেছেন, গান ভৌগোলিক সীমা ভুলিয়ে দিতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@_arijitian_avi)

সম্প্রতি 2021 সালের প্লে-লিস্ট প্রকাশ্যে নিয়ে এসেছিলেন অ্যান্টনি। সেখানে দেখা গেছে, একমাত্র ভারতীয় ভাষার গান হিসাবে তাঁর পছন্দের তালিকায় স্থান পেয়েছে বাংলা গান। অরিজিৎ সিং-এর গাওয়া ‘একা একেলা মন’ গানটি তাঁর বিশেষ পছন্দের। দক্ষ গায়ক হিসাবে অরিজিৎ-এর প্রশংসা করেছেন অ্যান্টনি। ‘একা একেলা মন- লোফি’ গানটি অরিজিৎ-এর গাওয়া সিঙ্গলস। 2021 সালে এসভিএফ মিউজিকের মাধ্যমে গানটি রিলিজ করেছিল। এসভিএফ মিউজিক সমসাময়িক বাংলা গানের বৃহত্তম লাইব্রেরী। ‘একা একেলা মন-লোফি’ আন্তর্জাতিক স্তরে মর্যাদা পাওয়ায় অত্যন্ত গর্বিত এসভিএফ মিউজিকও।

 

View this post on Instagram

 

A post shared by SVF Music (@svfmusic)

2014 সালে মুক্তি পেয়েছিল ‘চিরদিনই তুমি যে আমার 2’ ফিল্মটি। অরিজিৎ-এর কন্ঠে এই ফিল্মের গান ‘একা একেলা মন’ সুপারহিট হয়েছিল। গানটি পিকচারাইজড হয়েছিল ফিল্মের নায়ক অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-র উপর। এই গানের সিঙ্গল ভার্সন অবশেষে পেল আন্তর্জাতিক মর্যাদা।

আরও পড়ুন:   Arijit Singh: অরিজিৎ সিং-এর গাওয়া বাংলা গান আন্তর্জাতিক স্তরের মর্যাদা লাভ করল

Related Articles

Back to top button