বিনোদন

নতুন ট্যুইস্ট ‘মিঠাই’ ধারাবাহিকে, রুদ্রর সহকর্মী হিসেবে এন্ট্রি নিলেন অর্কজা

এবারে শাড়ি ছেড়ে একেবারে পুলিশ অফিসারের উর্দিতে দেখা যাবে নিরুপমা ধারাবাহিকের নিরুপমাকে। একেবারে ঘরের বউ থেকে সোজা থানায় পারি তাঁর। মিঠাই (Mithai) ধারাবাহিকে দেখা মিলবে অভিনেত্রী অর্কজা আচার্যের। মাত্র দুইমাস আগেই শেষ হয়েছে অভিনেত্রী অর্কজা আচার্য অভিনীত ওগো নিরুপমা ধারাবাহিক। এখনো হয়তো তার গা থেকে ভালো করে গন্ধ মোছেনি নিরুপমার। তাঁর মধ্যেই একেবারে ৩৬০° বদলে গেলেন অভিনেত্রী অর্কজা আচার্য।

টলিপাড়ার সূত্রে খবর, বৃহস্পতিবার তিনি ছিলেন আইপিএস অফিসার হিসাবে। তবে মিঠাই ধারাবাহিকে আইপিএস অফিসার বসুন্ধরা হয়ে আসছেন কেন! প্রথম দিনের কাজ শুরু হয়েছে বৃহস্পতিবার। সূত্র মারফত আরও খবর পাওয়া গেছে, রুদ্রকে তদন্তের সাহায্য করতেই বদলি হয়ে এসেছেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আচার্য। এমনকি প্রেম করবেন মিঠাইয়ের রুদি ওরফে রুদ্রদা সঙ্গে।

আরও পড়ুন:   এক একটি ফিল্মের জন্য বলিউড নায়িকাদের থেকেও বেশি পারিশ্রমিক নেন এই পাঁচ দক্ষিণী অভিনেত্রী!

চিত্রনাট্য অনুযায়ী রুদ্রকে পছন্দ করে তার বন্ধুর বোন। তবে এখন নীপার কি হবে! এমনই বিষয়ে প্রশ্ন রাখা হয়েছিল এক বিশেষ সংবাদ মাধ্যমের পক্ষ থেকে। তবে এখনই কোন রহস্য ফাঁস করতে রাজি হননি অভিনেত্রী অর্কজা আচার্য। জানা গিয়েছে, পর্দায় শ্রীনীপা ওরফে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার নাকি সত্যিই খুব দুর্দশা। সে সবকিছু বুঝেও না কিছু বলতে পারছে রুদ্র তাকে আর না কিছু বলতে পারছে বাড়িতে। তবে বসুন্ধরা রুদ্রদা পূর্ব পরিচিত।

আরও পড়ুন:   মিঠাই নয়, সেরা সহ-অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীকে বাছলেন ‘উচ্ছেবাবু’ আদৃত রায়

ওদিকে অভিনেত্রী অর্কজা আচার্য অভিনীত প্রথম চরিত্র ছিল একেবারে অন্য ধরনের। স্টার জলসার (Star Jalsha) পর্দায় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই ধারাবাহিকে অভিনেত্রী অভিনয় করেছিলেন কুৎসিত নিরুপমা এবং সুন্দরী সংযুক্তার বেশে। সেখান থেকে একেবারে বাংলার সেরা ধারাবাহিকে পাড়ি তাঁর। পুলিশ-এর পোশাকে শট দিতে ঠিক কেমন লাগছে! এ প্রসঙ্গে অভিনেত্রী অর্ঘদা আচার্য জানিয়েছেন, টাইট করে খোঁপা, পুলিশের উর্দি, টুপি এবং লাঠি নিয়ে ক্যামেরার মুখোমুখি হয়ে প্রথম বেশ ঘাবড়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে দু’মাসের অন অভ্যাসের জন্য অভিযুক্ত তার চোখে। আস্তে আস্তে অবশ্য ধাতস্থ হয়ে উঠছেন তিনি। মনে পড়ছে তার মারদানি সিনেমার রানি মুখোপাধ্যায়কে। অভিনয়ের খাতিরেই নাকি সেই ছবিটি তিনি আরো একবার দেখতে চলেছেন।

Related Articles

Back to top button