‘দিদি নং ১’-এর মঞ্চে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করলেন ‘ওগো নিরুপমা’র নায়িকা অর্কজা, দেখুন ভিডিও

15

ওগো নিরুপমা (Ogo Nirupama) ধারাবাহিকের অর্কজা আচার্য (Arkaja Acharya) সম্প্রতি লোকসম্মুখে নিজের বিচ্ছেদের কথা স্বীকার করে নিলেন। গোটা টলিউড পাড়াই জানতো যে তিনি বিশ্ব বসুর সঙ্গে বিষয় সম্পর্কে আবদ্ধ হয়েছেন। তবে বেশ কিছুদিন হল তাদের সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও এর আগে অভিনেতা বিশ্ব বসু (Biswa Basu) এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলে বলে ছিলেন তাদের মধ্যে আর কোন সম্পর্ক নেই। এবারে অভিনেত্রীও স্বীকার করে নিলেন। জানা গেল বিচ্ছেদের কারণও।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান (Didi No 1) এর মঞ্চে প্রতিযোগী হিসেবে খেলতে এসেছিলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের নিরুপমা। নিরুপমা শেষ হয়ে গেলেও এখনো নিরুপমা দর্শকদের কাছে পরিচিত মুখ। এই খেলায় দিদি রচনা ব্যানার্জি (Rachana Banerjee) অর্ক যাকে নিজের জীবন সম্বন্ধে কিছু বলতে বললে তখনই কথায় কথায় তিনি বলেন তার বিচ্ছেদের কারণ। অভিনেত্রী ছোট থেকেই একদম খাস কলকাতার স্টুডিও পাড়ার মেয়ে। অর্থাৎ তার বাড়ি এমন জায়গায় অবস্থিত চারদিকে স্টুডিও দিয়ে ঘেরা। তাই ছোট থেকেই অভিনেত্রীর মধ্যে এই জগতে আসার একটি সুপ্ত বাসনা ছিল। যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে বিভিন্ন জায়গায় অডিশন দিতে থাকেন অভিনেত্রী। তবে সেভাবে কোথাও এই সাফল্য পাচ্ছিলেন না। যখন তিনি নিরাশ হয়ে একদম হাল ছেড়ে দেবেন ঠিক সেই সময়ই কল আসে ওগো নিরুপমা ধারাবাহিকের মুখ্য চরিত্রের জন্য।

অভিনেত্রী অভিনয় করার সাথে সাথে ঘুরতে ও প্রচন্ড ভালোবাসেন। অভিনেত্রী এ প্রসঙ্গে বলেছেন,”আমার পায়ের চাকা লাগানো আছে, যখন আমি অভিনয় করতাম না তখন বছরের বেশিরভাগ সময়ই আমায় পাহাড় পাওয়া যেত। এমনকি আমি ভারত থেকে সুইজারল্যান্ড অব্দি একা একা গেছি।” এরপর রচনা ব্যানার্জি জিজ্ঞাসা করেন,”সুইজারল্যান্ড এর মত রোমান্টিক পরিবেশ হয়ে কাউকে মিস করো না তুমি? মনে হয় না কেউ পাশে থাকলে ভাল হত?” এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী হাসতে হাসতে বলেন,”আমার জীবনে কেউ নেই, যে ছিল সে আবুধাবিতে নেমে গেছে।”

অভিনেত্রী এছাড়াও রয়েছে এক অন্যরকম ইচ্ছা। তিনি বাঙালি বিবাহ থেকে খ্রিস্টান ম্যারেজে বেশি আকৃষ্ট। তাই তিনি চান বিদেশী কোন ছেলেকে বিয়ে করে বিদেশেই সেটেল করতে। তিনি বলেন,”আমার ওই শালা গ্রাউন্ড টা পড়তে হবে ভেবেই আমি এখন থেকেই কম খাই।” এই শুনে সবাই হাসেন। তখন দিদি রচনা ব্যানার্জি মজা করে বলেন,”এর কারণেই কি তাহলে এক্স কে রিজেক্ট করে দিয়েছো! কারণ সে তো বিদেশে ছিল না।” অভিনেত্রী নিজেও হাসতে হাসতে উত্তর দেন এই জন্যই তিনি রিজেক্ট করে দিয়েছেন।

আরও পড়ুন:   একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে মাতলেন শুভশ্রী, ইউভানের মাথায় বেঁধে দিলেন ঝুঁটি, তুমুল ভাইরাল ছবি