Homeবিনোদনপিস্তল হাতে প্রকাশ্যে গুলি চালালেন অভিনেত্রী সায়ন্তিকা, শিউরে উঠলেন সাইবার বাসীরা!

পিস্তল হাতে প্রকাশ্যে গুলি চালালেন অভিনেত্রী সায়ন্তিকা, শিউরে উঠলেন সাইবার বাসীরা!

রাজনীতির ময়দানে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বেশ দাপটের সঙ্গে লড়াই করেন, কিন্তু জিতে উঠতে পারেননি। বিধানসভার নির্বাচনেও তিনি দাড়ান, পরাজিত হওয়ার পরেও রাজনীতির ময়দান একেবারে ছেড়ে দেননি। মানুষের জন্য কাজ করেই চলেছেন। কিন্তু, তার ফ্যানেরা তাকে ফের পর্দায় দেখতে চায়। আর সেই জন্যেই সায়ন্তিকা আসছেন তার সেভিংস অ্যাকাউন্ট নিয়ে।

ভাবছেন এই সেভিংস অ্যাকাউন্ট কী? তাছাড়া ভোটের পূর্বেই সায়ন্তিকার সম্পত্তির পরিমাণ খোলসা করে বলা হয়েছে বহু সংবাদপত্রে, এরপরেও সেভিংস অ্যাকাউন্ট জেনে কি হবে?

আরে মশাই, ‘সেভিংস অ্যাকাউন্ট’ হল একটি সিনেমার নাম। যেখানে থাকছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়। সায়ন্তিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও পিয়ান (Piyan)। এদিন, ইনস্টাগ্রামে সায়ন্তিকা একটি ভিডিও পোস্ট করেন যেখানে তার পরনে জিন্স ও টিশার্ট, চোখে রোদ চশমা, এবং হাতে একটি পিস্তল। একেবারে ঠাই ঠাই করে গুলি ছুঁড়লেন তিনি দর্শকদের উদ্দেশ্যে। ব্যাপারটা কি?

“আপনি নজরদারি ক্যামেরার অধীনে” এমনটা বহু অফিস, মেট্রো, স্টেশনের গায়ে লেখা থাকে। তেমনই রবিবার ইনস্টাগ্রামে সেই বার্তাই দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এই গল্পে সায়ন্তিকা থাকছেন পুলিশের ভূমিকায়। ছবিতে ভরপুর অ্যাকশন করবেন তিনি। এই শনিবার শুরু হল সেভিংস অ্যাকাউন্ট ছবির শুটিং।

এই ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা নিজেও। ছবির পোস্টার পোস্ট করে লিখেছেন, ‘সেভিংস অ্যাকাউন্ট খোলার সাহস দেখাবেন না। তাহলে সহজেই আপনি ধরা পড়ে যাবেন।’ এখানে অঙ্কুশকে দেখা যাবে একেবারে ভিন্ন লুকে। কোনরকম হিরো সুলভ আচরণ থাকবে না। এর জন্য আলাদা মেক আপ করতে হয়েছে তাকে। ছবির গল্প সংক্ষেপে জানতে মন চাইছে? তাহলে শুনুন, একটি ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্ট খুলতে আসেন অঙ্কুশ। এমন সময়েই ব্যাঙ্কে ঢুকে আসে দুষ্কৃতিরা। ব্যাঙ্কে উপস্থিত সবাইকে বন্দি বানায় তাঁরা। এরপর তাঁদের উদ্ধারে ব্যাঙ্কে পুলিশ আসে।

MOST POPULAR ARTICLES