Homeবিনোদন'ইন্ডিয়ান আইডল'-এর মঞ্চে এসে স্বপ্নপূরণ করলেন বনগাঁর মেয়ে অরুনিতা

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে এসে স্বপ্নপূরণ করলেন বনগাঁর মেয়ে অরুনিতা

ইন্ডিয়ান আইডল রিয়্যালিটি শোতে এসে অনেকেই তাদের স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যেতে পেরেছে। সেরকমই এবার স্বপ্ন পূরণ করে ফেললেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল।

হিমেশ রেশামিয়ার সুরে, পবনদ্বীপের সঙ্গে জুটিতে ‘তেরি উমিদ’ গেলেন অরুণিতা। গত বৃহস্পতিবার ছিল হিমেশ রেশামিয়ার জন্মদিন। নিজের জন্মদিনের দিন রিটার্ন গিফ্ট হিসেবে এই গান তুলে দেন হিমেশ। ওইদিনই দুই তরুণ সংগীতশিল্পীকে নিয়ে তৈরি নতুন অ্যালবাম প্রকাশ্যে আনেন হিমেশ। অবশ্য, এটাই প্রথম নয়, এর আগেও হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে গান গেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রঞ্জন।

এদিন সোশ্যাল মিডিয়ায় এই গানের এক ঝলক শেয়ার করে হিমেশ লেখেন, ‘জন্মদিনে আমাকে এভাবে উষ্ণ শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ জানাই। আমার লেখা ও সুর করা ‘তেরি উমিদ’ গানটি ‘হিমেশ কি দিলসে’ অ্যালবাম থেকে প্রকাশিত হল। গেয়েছেন পবনদ্বীপ ও অরুণিতা। আপনারা সবাই আশা করি এই গানটিকে ভালোবাসা দেবেন।’

প্রসঙ্গত, অরুণিতা হলেন বনগাঁর মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ছোট থেকেই পড়াশুনোর পাশাপাশি গানের তামিল নিয়েছেন। স্বপ্ন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। আর সেই জন্যেই মুম্বাই ছুটে যাওয়া। ইন্ডিয়ান আইডল শোয় যোগদান করা। তার সুরেলা গলা মুগ্ধ করে রেখা ও এ আর রহমানকে।

একটা সময় সালমান খান হিমেশকে প্যায়ার কিয়া তো ডর না কিয়া সিনেমার জন্য সঙ্গীত পরিচালক হিসেবে জতিন-ললিত এবং সাজিদ-ওয়াজিদ এর সাথে কাজ করার সুযোগ করে দেন। সঙ্গীত পরিচালক হিসেবে হিমেশেরর সবচেয়ে বড়ো সাফল্য আসে ২০০৩ সালে ‘তেরে নাম’ সিনেমার মাধ্যমে। এছাড়াও সালমান খানের সাথে ‘প্রেম রতন ধন পায়ো’, ‘বডিগার্ড’ ও অন্যান্য ছবিগুলোয় গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন।

MOST POPULAR ARTICLES