ভারত ছেড়ে আবার লন্ডন কাঁপালেন অরুনিতা ও পবনদ্বীপের জুটি, রইল ভিডিও

1602

পবনদ্বীপ রাজন-অরুনিতা কাঞ্জিলাল এতদিনে এই নামটার সাথে আমরা সকলেই পরিচিত হয়ে গেছি। ইন্ডিয়ান আইডলের সাম্প্রতিক সিজনে যে প্রতিযোগিরা নিজেদের উল্লেখযোগ্য অবদান রেখেছেন তাদের মধ্যে পবনদ্বীপ-অরুনিতা অন্যতম। তাদের সুরে গায়কীতে মুগ্ধ হয়েছেন গোটা ভারতবাসী। শো শেষ হলেও তাদের নিয়ে চর্চা থামছে না। ইতিমধ্যে হিমেশ রেশমিয়ার অ্যালবামে গান গেয়েছেন তারা। আর প্রতিবার তাদের গান মন ছুঁয়ে নিয়েছে দর্শকদের।

আরও পড়ুন:   Arunita-Pawandeep: প্রেমিকার মন জয় করতে বাংলায় গান ধরলেন পাহাড়ি পবনদীপ! দেখুন ভিডিও

কিন্তু কেবল ভারতে নয় এবার আন্তর্জাতিক সফরেও তাদের দেখা মিললো। বিদেশের মাটিতে লাইভ কনসার্টে মঞ্চ মাতালেন। কিছুদিন আগেই পবনদ্বীপ অরুনিতা, সায়লী, মহম্মদ দানিশ সকলেই পৌঁছেছেন লন্ডনের কনসার্টে। ইতিমধ্যে সেখান থেকে অজস্র ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিয়েছেন এই চার সেলিব্রেটি। এরমধ্যে লন্ডনের রাস্তায় অরুনিতা পবনদ্বীপের একটি ছবি আলাদা করে নজরও কেড়েছে দর্শকদের।

তবে সম্প্রতি পবনদ্বীপ অরুনিতার লন্ডনের লাইভ পারফরম্যান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। Pawandeeparunita নামক ইনস্টাগ্রাম ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিও। যেখানে তাদের দুজনকে “রং দে মুঝে গেরুয়া” গান করতে দেখা গেল সঙ্গে হিন্দি গানে বিদেশের মাটিতে স্টেজ কাপালেন তারা।

উত্তরাখণ্ডের এক ছোট্ট গ্রামে বেড়ে ওঠা পবনদ্বীপের অপরদিকে অরুনিতাও বঁনগা থেকে এসেছিলেন ইন্ডিয়ান আইডলে আজ তাদের নাম কেবল দেশে নয় বিদেশেও ছড়িয়ে গেছে। স্বাভাবিকভাবেই তাদের এই জয়ে খুশি হয়েছেন অনুরাগীরা। তাদেরই ভিডিও পছন্দ করেছেন প্রচুর মানুষ। এভাবেই তারা এগিয়ে যাক এমন কামনায় করেছেন নেটিজেনরা।