Homeবিনোদনআজ থেকে আর বন্ধু নয়, বনগাঁর অরুনিতার সঙ্গে নতুন সম্পর্কে জড়ালেন পাহাড়ি...

আজ থেকে আর বন্ধু নয়, বনগাঁর অরুনিতার সঙ্গে নতুন সম্পর্কে জড়ালেন পাহাড়ি পবনদ্বীপ!

শো শেষ হতে না হতেই পবনদ্বীপ-অরুনিতার “বিশেষ বন্ধুত্বের” সম্পর্ক আর শুধুই বন্ধুত্বের মধ্যে সীমাবদ্ধ থাকলো না। শুধুমাত্র বন্ধুত্বের বেড়াজাল টপকে তাদের সম্পর্ক পেল নতুন পরিণতি! সম্প্রতি সহ-প্রতিযোগী থেকে প্রতিবেশী হয়ে গেলেন তারা। আসুন এ ব্যাপারে বিস্তারিত জানা যাক।

“ইন্ডিয়ান আইডল টুয়েলভ” এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়ে গেলেও এখনো রেশ কাটেনি তার। বলিউডের প্লেব্যাক সিঙ্গিং এ নিজেদের নাম পাকাপোক্ত করতে ইতিমধ্যে মুম্বাইয়ে আস্তানা গেড়েছেন অরুনিতা এবং পাবন্দ্বীপ। শোনা যাচ্ছে যে বিল্ডিংয়ে অরুনিতা ফ্ল্যাট নিয়েছেন সেখানে ফ্ল্যাট নিচ্ছেন পবনদ্বীপ। অর্থাৎ তাদের সম্পর্কের নতুন নাম এখন থেকে প্রতিবেশী।

কিছুদিন পূর্বে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ফাইনালিস্ট মোহাম্মদ দানিশ জানান সবসময়ের জন্যই অরুনিতার পাশে থাকতে চান পবনদ্বীপ। তবে দানিশ এর এই দাবি যে কতটা সত্য তা আগামী সময়ই বলে দেবে। তবে শুধুমাত্র এই দুই প্রতিযোগী নয় একই বিল্ডিং এ ফ্ল্যাট নেয়ার কথা ভেবেছেন 6 জন ফাইনালিস্ট। দীর্ঘ আট মাসের জার্নিতে তাদের সম্পর্ক এতটাই গাঢ় হয়েছে যে তারা একে অপরকে ছেড়ে থাকতে পারবেন না তারা,সেইজন্যেই এমন সিদ্ধান্ত। শো তে জেতা গাড়িতে করে ইতিমধ্যেই ছয়জন ফাইনালিস্ট কে নিয়ে 14 দিনের কেদারনাথ রোডট্রিপে যাওয়ার প্ল্যান বানিয়ে ফেলেছেন পবনদ্বীপ।

শো শেষ হয়ে গেলে পবনদ্বীপ ও অরুনীতার সম্পর্ক কোন দিকে মোড় নেয় সেই দিকেই তাকিয়ে ছিলেন তার অনুরাগীরা। যদিও কেরিয়ারের এই পিকপয়েন্টে এসে নিজেদের কাজেই ফোকাস করতে চান তারা। বরাবর সমস্ত রিউমার অগ্রাহ্য করে নিজেদের বন্ধুত্বের সম্পর্ককেই তুলে ধরেছেন এই প্রেমিক জুটি। তবে কিছুদিন পূর্বে হিমেশ রেশমিয়ার রোমান্টিক অ্যালবামের এই প্রেমিক জুটির গান বেশ ভাইরাল হয়েছিল। যা থেকে স্পষ্ট অরুনিতা পবনদ্বীপের প্রেমকাহিনীর সাক্ষী থাকতে চাইছেন তার ভক্তগণ।

MOST POPULAR ARTICLES