Pawandeep- Arunita: ফের একসঙ্গে দুই বন্ধু, একই পথে অরুণিতা-পবনদীপ পারবে এগোতে!

2238

ইন্ডিয়ান আইডল দিয়ে দুই বন্ধুর যাত্রা শুরু হয়। একজন পাহাড়ের তো অন্যজন বর্ডার লাইনের মেয়ে, অর্থাৎ বনগাঁও অঞ্চলের মেয়ে। দুই জনের বন্ধুত্ব গানে গানে গভীর হয়। এক জন অপরজনকে চেনে গানের মঞ্চে। সুরে সুরে বন্ধুত্ব গভীর হয়। এরপর আসে সেই গ্র্যান্ড ফাইনালে। পাহাড়ের ছেলেটি বিজয়ীর তকমা নিয়ে বাড়ি ফেরে। মেয়েটিও পুরস্কার পায়। এরপর যে যার বাড়ি।

আরও পড়ুন:   ৭ বছরের ছোট ছেলের দ্বারা গর্ভবতী হয়েছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী!

হঠাৎই ডাক আসে ফের মুম্বাই থেকে। একটি হাস্য কৌতুক শো অর্থাৎ কপিল শর্মার কমেডি শো’য়ে হাজির হবেন এই দুই দূরের বন্ধু। শুধু তারা নন, ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানে সেরা ছয় প্রতিযোগী ও নেহা কক্কর থাকবেন। আমরা জানি কপিল শর্মা শোয়ের মূল বিষয় হল শিল্পীদের থেকে নতুন নতুন তথ্য জানা এবং আগাম প্ল্যান থাকলে তা শোনা বা পুরোনো কোনো কাজ বা সম্পর্ক নিয়ে দুচার কথা আলোচনা করা অথবা যদি কেউ প্রমোশন করতে চায় সে এসে এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রমোট করতে পারে।

আরও পড়ুন:   কোনোরকম জাঁকজমক ছাড়াই বৌভাতের অনুষ্ঠান সম্পন্ন করলেন উত্তম কুমারের নাতি গৌরব

সব মিলিয়ে পবনদীপ-অরুণিতা দুজনেই থাকছেন এইবার কপিল শর্মার কমেডি শোতে। সেই পাহাড়ি ছেলে আর বঙ্গ তনয়া হাজির হবে একটি দুর্দান্ত কমেডি শোয়ের অনুষ্ঠানে।অতিথি হয়েই উপস্থিত থাকছে এই দুই চর্চিত ও হিট জুটি।

আরও পড়ুন:   স্বামী নিখিলকে ছেড়ে যশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে নুসরত, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, এর আগে হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে দুটি গান গেয়েছিলেন এই জুটি। হিমেশের কম্পোজিশনে তেরে বগয়ের ও তেরি উমিদ– এই দুই গান গেয়ে জনপ্রিয় হয় পবনদীপ-অরুণিতা। সম্প্রতি আরও একটি নতুন গানে তারা আসর জমাতে চলেছেন। হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে তৃতীয় নম্বর গান অর্থাৎ ‘ও সায়নী’ গেয়ে ফেলেছেন। হাতে এখন দুজনেরই অগাধ কাজ। মুম্বাই থেকে ডাক আসছে বিভিন্ন সুরেলা প্রজেক্টের।