Arunita-Pawandeep: দুর্দান্ত গানে মঞ্চ মাতালেন অরুণিতা-পবনদ্বীপ, দেখুন ভিডিও

44

প্লে ব্যাক না করলেও তারা এখন রীতিমতো সেলিব্রিটি। তাদের নিয়ে চর্চা শুরু হয়েছিল ইন্ডিয়ান আইডলের (Indian Idol) মঞ্চে আর সেই চর্চা পিছু ছাড়েনি সুপার ডান্সারের (Supar Dancar) মঞ্চেও। নিশ্চয় বুঝতে পারছেন কাদের কথা বলা হচ্ছে? অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদ্বীপ রাজন ( Pabandwip Rajan)। এবার সুপার ডান্সারের মঞ্চে একই রকম পোশাকে এসে তারা গান গেয়ে স্বীকার করলেন নিজেদের সম্পর্কের কথা।

ইন্ডিয়ান আইডল সিজন ১২ র মঞ্চে যে কয়েকজন প্রতিযোগী নজর কেড়েছিলেন তাদের মধ্যে অন্যতম দুজন বঙ্গকন্যা অরুনিতা কাঞ্জিলাল এবং হিমাচল প্রদেশের (Himachal Pradesh)ছেলে পবনদ্বীপ রাজন। অরুনিতার মিষ্টি সুরের জাদুতে পাগল হয়েছেন আট থেকে আশি। এদিকে পাহাড়ের ছেলে পবন কিছু কম যান না। তার সুরের মাদকতায় মূর্ছা গিয়েছেন বহু সঙ্গীতপ্রেমী। ইন্ডিয়ান আইডলের মঞ্চে তাদের ডুয়েট গান তো বটেই তার সঙ্গে দর্শকদের মন কেড়েছিল এই জুটির দুষ্ট মিষ্টি প্রেম কাহিনী।

প্রথমে নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনো কথা না বললেও সুপার ডান্সারের মঞ্চে একে অপরকে ফের কাছে পেয়ে চুপ থাকতে পারেননি পবন ও অরু। সম্প্রতি সম্প্রচারিত হয়েছে সুপার ডান্সারের গ্র্যান্ড ফিনালে।সেখানেই গেস্ট হিসেবে পারফর্ম করেছেন এই মিষ্টি জুটি। ভির যারা (Veer jara) সিনেমার তেরে লিয়ে হাম জিয়ে (Tere liye hum hai Jiye) গান গেয়ে দর্শকদের মাতিয়েছেন তারা। সেখানে হবহু এক পোশাকে হাজির হয়েছিলেন তারা। নিজেদের মুখে স্বীকার করেছেন দুজন দুজনকে ভালোবাসার কথা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে চ্যাম্পিয়নের ট্রফি হাতে পেয়েছিলেন পবনদ্বীপ। ফাস্ট রানার আপ হয়েছিলেন অরুনিতা। তাতে কিছুটা মনঃক্ষুণ্ণ হয়েছিলেন অরুর অনুরাগীরা। পরে অবশ্য দুজনের নতুন গান ও সাইয়নি ( O saiyonni)শুনে মজেছিলেন শ্রোতারা। এবার এই প্রিয় জুটির নতুন সম্পর্কের সমীকরণের কথা শুনে আপ্লুত অনুরাগীরা।

আরও পড়ুন:   মুক্তি পেলো অরুনিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিও, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়