‘রাতা লম্বিয়াঁ’ গানে রোমান্সে মাতলেন অরুণিতা-পবনদীপ, ভাইরাল ভিডিও

198

সম্প্রতি পবনদীপ রাজন (Pawandeep Rajan) ‘ইন্ডিয়ান আইডল’ হয়েছেন। ফার্স্ট রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। পবনদীপ-অরুণিতার বিশেষ বন্ধুত্বের কথা সকলের জানা। অনুরাগীদের যথেষ্ট পছন্দ এই জুটি। কমেন্ট বক্সে প্রায়ই অরুণিতা ও পবনদীপের বিয়ের দাবি জানান ফ্যানরা। এবার তাঁদের একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হল নেটদুনিয়ায়।

ইন্সটাগ্রাম রিলে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘শেরশাহ’-এর গান ‘রাতা লম্বিয়াঁ’-র সঙ্গে পারফরম্যান্স করেছেন অরুণিতা ও পবনদীপ। অরুণিতার পরনে ছিল কালো পোশাক ও পবনদীপ পরেছিলেন সাদা রঙের টি-শার্ট ও জ্যাকেট এবং কালো জিনস। তাঁদের এই ভিডিওটি দেখে নেটিজেনরা অনেক ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন:   গাছ থেকে নেমে প্রিয়াঙ্কার গালে সপাটে চড় মারে হনুমান, তুমুল ভাইরাল ভিডিও

পবনদীপ ও অরুণিতার পাখির চোখ এখন বলিউড। অরুণিতা চান এ.আর.রহমান (A.R.Rahman), প্রীতম (Pritam)-এর মতো মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতে। একইসঙ্গে পবনদীপ মনে করেন, ‘ইন্ডিয়ান আইডল’ তাঁদের প্লে-ব‍্যাক করার মতো করে তৈরি করেছে। প্রতিযোগিতা চলাকালীন হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র একটি মিউজিক অ্যালবামে গান গেয়েছেন পবনদীপ-অরুণিতা। এছাড়াও পবনদীপের একটি ইউটিউব চ্যানেল রয়েছে যাতে নিয়মিত নিজের গানের ভিডিও শেয়ার করেন তিনি।

অরুণিতার কন্ঠ শুনে আশা ভোঁসলে (Asha Bhonsle) তাঁর প্রশংসা করেছিলেন যা অরুণিতার কাছে অনেক বড় পাওনা। বনগাঁর মেয়ে অরুণিতা ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ হওয়ার পর পুণেতে সঙ্গীতের বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন। অপরদিকে পবনদীপ এর আগে ‘ভয়েস অফ ইন্ডিয়া’ নামে একটি প্রতিযোগিতা জিতেছিলেন। দুজনেই মনে করেন, ‘ইন্ডিয়ান আইডল’ তাঁদের পরিচয় গঠন করেছে।