বিনোদনভাইরালভিডিও

খোলা আকাশের নীচে রোমান্টিক মুডে অরুনিতা-পবনদীপ জুটি, ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল সিজন ১২ শেষ হয়েছে, এই সিজনে পবনদীপ রাজন(Pawandeep Rajan) প্রথম হয়েছেন ও দ্বিতীয় স্থান অধিকার করেছেন অরুনিতা কাঞ্জিলাল(Arunita kanjilal)। এই সিজন থেকেই অরুনিতা আর পবনদীপের বন্ধুত্বের সম্পর্ক নিয়ে চর্চা হতো যা পরবর্তীতে বিভিন্ন অনুষ্ঠান ও রিয়েলিটি শোয়ের মঞ্চেও বিশেষ করে চোখে পড়েছে। সম্প্রতি দুজনের রোমান্টিক একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা হিসেবে পবনদীপ রাজন ২৫ লক্ষ টাকা নগদ ও একটি লাল মারুতি সুজুকি সুইফট গাড়ি পুরষ্কার হিসেবে পেয়েছেন। এই সিজনে পবনদীপ অরুনিতা ছাড়াও ষষ্ঠ স্থান অবধি যে সকল প্রতিযোগীর নাম ছিলো তারা হলো মোহাম্মদ দানিশ,সায়লি কাম্বলে,নিহল তাওরো ও শানমুখপ্রিয়া।‌ এই রিয়েলিটি শোয়ের পর সোনি টিভির আরেকটি রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার৪’ সহ নানা অনুষ্ঠানে এই ছয় প্রতিযোগীরা অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠানেও পবনদীপ রাজন ও অরুনিতার সম্পর্কের বিষয়টি বিশেষভাবে চোখে পড়ে।

আরও পড়ুন:   প্রকাশ পেলো অরুনিতা-পবনদ্বীপ জুটির প্রথম মিউজিক ভিডিওর টিজার, রইল ভিডিও

কানাঘুষো শোনা যাচ্ছে যে, ইন্ডিয়ান আইডলের প্রথম ও দ্বিতীয় এই দুই বিজয়ী নাকি সম্প্রতি ডেটিং করছেন। তার ভক্তরাও বলেন,“তাদের দুজনকে খুব ভালো লাগে একসাথে।” যদিও তাদের সম্পর্কের বিষয়ে তারা কিন্তু এরকম কিছু কখনোই বলেননি, বরং বারংবার তারা নিজেদেরকে ভালো বন্ধু বলেই দাবি করেছেন। পবনদীপ ও অরুনিতা বলেছেন, বন্ধুত্বের বাইরে আর কোন সম্পর্ক নেই তাদের। তবে শোনা যাচ্ছে মুম্বাইতে একটি আবাসনে নাকি তারা দুটি ফ্ল্যাট কিনেছেন।

সম্প্রতি অরুনিতা আর পবনদীপ একটি রিল ভিডিও বানিয়েছেন। ‘Gajab Ka hai Dil pucho Jara’ গানে রোমান্টিক মুডে দেখা গেল দুজনকে। এই ভিডিওতে দেখা যায় পবনদীপ ক্যাসুয়াল জামা প্যান্ট পরেছিলো আর অরুণিতা পরেছিলেন কালো জামা প্যান্ট। ভিডিও দেখে মনে হয়েছিল যে, কোন রিসোর্টে ছিলেন তারা আর গানের সাথে তাদের কেমিস্ট্রি ভীষণভাবে মানিয়ে গিয়েছিলো। পবনদীপ নিজে এই ভিডিও পোস্ট করেছেন। রোমান্টিক মুডে দুজনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই প্রচুর মানুষ এটি পছন্দ করেছেন।

Related Articles

Back to top button