Arunita: সকলকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান অরুনিতার, রইল ভিডিও

71

ইন্ডিয়ান আইডল ফেম অরুনিতা কাঞ্জিলালকে কে না চেনে! বিগত 15 ই আগস্ট অনুষ্ঠিত হওয়া ফাইনাল পর্বে প্রথম রানার্সআপ এর শিরোপা জিতেছে সে। শো শুরুর প্রথম থেকেই বনগাঁর এই মেয়ের গানের জাদুতে মুগ্ধ হয়েছিলেন তারকা খচিত বিচারকমণ্ডলী থেকে শুরু করে দর্শকগণ। তাই শো শেষ হয়ে গেলেও এখনো পর্যন্ত তার পপুলারিটির রেশ কমেনি। সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে গাওয়া তার একটি শারদীয় পর্যায়ের গান ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:   পরনে সাদা পাজামা-পাঞ্জাবি, চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে খালি গলায় দারুন গান গাইলেন পবনদীপ, রইল ভিডিও

সম্প্রতি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা এক ভিডিওতে সে তার অনুরাগীদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে দুর্গাপূজা উপলক্ষে লোপামুদ্রা মিত্রের গলায় গাওয়া “হ্যাঁ গো মা দুর্গা” গানটি পরিবেশন করেছেন। অরুনিতার গলায় গানটি শুনে ব্যাপক প্রশংসা করেছেন অনুরাগীরা। গানটি গাওয়ার পর সে তার অনুরাগীদের পুজো ভালো করে কাটানোর জন্য অনেক অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন:   স্বামীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে জনপ্রিয় অভিনেত্রী পুনম পান্ডে, তুমুল ভাইরাল ভিডিও

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী ছোট এই মেয়েটির এদিন পরনে ছিল হলুদ রঙের কুর্তি সাথে চুল ছিল বাধা। মুখে মেকআপের লেশমাত্র না থাকলেও ঠোঁটে ছিল হালকা লিপস্টিক। অরুনিতার কণ্ঠের জাদুতে ভিডিওটি ইতিমধ্যে 95 হাজার মানুষের কাছে পৌঁছে গেছে সাথে 10 হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন।

আরও পড়ুন:   খোলা আকাশের নীচে রোমান্টিক মুডে অরুনিতা-পবনদীপ জুটি, ভাইরাল ভিডিও

বাঙালির গর্ব অরুনিতা কাঞ্জিলাল বর্তমানে হয়ে উঠেছেন মুম্বাই নিবাসী। নিজের স্বপ্নকে উড়ান দিতেই তার এই পদক্ষেপ। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন বেশ কয়েকটি মিউজিক অ্যালবামে। পেয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের আশীর্বাদ। বর্তমানে তার তথাকথিত প্রেমিক পবনদীপের সাথে তিনি সোশ্যাল মিডিয়ায় বেজায় অ্যাক্টিভ। প্রায়শই ধরা গান সোশ্যাল মিডিয়া লাইভ সেশন, মিউজিক ভিডিও বা রিলস ভিডিওর মাধ্যমে!