বিনোদন

খোলা আকাশের নীচে খালি গলায় ‘লাগ যা গলে’ গেয়ে সকলকে মুগ্ধ করলেন অরুণিতা, দেখুন ভিডিও

ইন্ডিয়ান আইডল সিজন 12 শেষ হয়ে গেলেও দর্শক এখন অরুদীপ জ্বরে ভুগছে। চারিদিকেই অরুনিতা পবনদ্বীপের গান ভাইরাল। তাদের কেমেস্ট্রি মন ছুঁয়ে যায় দর্শকদের। আর হবে নাই বা কেন সবরকম গানের চাবিকাঠি যার আছে তাদের কাছে। বিশেষত অরুনিতা কন্ঠে যেন মা সরস্বতীর বাস।

ইন্ডিয়ান আইডল 12 এর ট্রফি না পেলেও তার সুরে মজে গিয়েছেন গোট ভারতবাসী। বঙ্গকন‍্যা প্রথম না হওয়ায় অনেকেই দুঃখ পেয়েছিলেন কিন্তু গায়িকার বিন্দুমাত্র আফসোস নেই এই বিষয়ে। সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের অনেক কাছে পৌঁছে গেছেন তিনি। সংগীতের মূল মঞ্চ থেকে একেবারে সোশ্যালবাসীদের চোখের মনি হয়ে উঠেছেন। ইন্ডিয়ান আইডল শেষের প‍র বিভিন্ন জায়গায় পারফর্ম করছেন অরুনিতা, বিদেশের মাটিতেও করছেন কনসার্ট কিন্তু তারই পাশাপাশি খুলে নিয়েছেন ইউটিউব চ‍্যানেল।

আরও পড়ুন:   দু-হাতে ভাঙের গ্লাস নিয়ে কোমর দুলিয়ে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ ‘মাদালসা‘ সোশ্যাল মিডিয়ায় তুললেন ঝড়, ভাইরাল ভিডিও

সম্প্রতি অরুনিতা কাঞ্জিলাল নিজের সেই ইউটিউব চ্যানেল থেকে একটি গানের ভিডিও পোস্ট করেছেন যেখানে তুমুল জনপ্রিয় গান “লাগ যা গালে” গায়তে দেখা গেল তাকে। রূপে লক্ষ্মী গুণে সরস্বতী এই বঙ্গতনয়ার গানে ফের একবার মোহিত হলেন দর্শকগন। তার গানের সুর যেন খোলা আকাশে মিশে গিয়েছে। কোনোরকম বাদ‍্যযন্ত্র ছাড়াই খালি গলায় গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করে দিয়েছেন অরুনিতা। তার এই ভিডিওই বর্তমানে জায়গা করে নিয়েছে ভাইরালের তালিকায়।

আরও পড়ুন:   চর্চিত প্রেমিকা অরুনিতার সাথে লাইভে এসে গান গেয়ে সকলের মন জয় করলেন পবনদ্বীপ, ভাইরাল ভিডিও

প্রসঙ্গত সঙ্গীতই তার জীবনে ধ‍্যান জ্ঞান। গান গেয়েই জীবনে প্রতিষ্ঠিত হতে চান বনগাঁর এই কন‍্যা। আর সেই লক্ষ্যপূরণের উদ্দ্যেশে এগিয়ে চলেছেন অরুনিতা।

Related Articles

Back to top button