Homeবিনোদনবলিউডে পাড়ি দিচ্ছেন অরুনিতা, করণ জোহরের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন বনগাঁর...

বলিউডে পাড়ি দিচ্ছেন অরুনিতা, করণ জোহরের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন বনগাঁর মেয়ে

বহু বিতর্কের পর চলতি বছরের ইন্ডিয়ান আইডেল স্বীকৃতি পেতে চলেছে। কয়েকদিনের মধ্যেই শেষ হবে ইন্ডিয়ান আইডল শো। আর তার ফলস্বরূপ ভারতবর্ষ পাবে আবার একটি গায়ক বা গায়িকা কে। এবারের ইন্ডিয়া আইডেলের সবথেকে জনপ্রিয় প্রতিযোগীদের মধ্যে একজন হলেন অরুনিতা। এবার অরুনিতা করন জোহার ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন।

ইন্ডিয়ান আইডলে প্রতিটি সিজনের প্রতিযোগিদের অসাধারণ পারফরম্যান্স এই অনুষ্ঠানের সমস্ত বিতর্ককে জল ঢেলে দেয়। এই বছর ইন্ডিয়ান আইডলের শো নিয়েও বিতর্কে সঞ্চার হয়। কিশোর কুমার স্পেশাল একটি এপিসোডের মাধ্যমে এই বিতর্কের সূত্রপাত হয়েছিল। তবে এখন সবই মিটে গিয়ে দর্শকরা এই অনুষ্ঠানের প্রতিযোগীদের গান শুনতে মনোনিবেশ করেছে।

সম্প্রতি এই শো-এর একটি প্রমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে এই শোয়ে অতিথি হিসেবে এসেছেন জনপ্রিয় বলিউডের পরিচালক তথা ধর্মা প্রোডাকশনের কর্ণধার করন জোহর। এবারের ইন্ডিয়ান আইডলের একজন উজ্জ্বল প্রতিভাবান প্রতিযোগী হলেন বনগাঁর মেয়ে অরুনিতা। অরুনিতা তাঁর গান শুনিয়ে করণ জোহারের মন জয় করে নিয়েছেন।

করণ জোহরের সামনে অরুনিতা করণ জোহর পরিচালিত কাভি খুশি কাভি গাম এর টাইটেল সংটি গেয়েছেন। ওই মুভিতে এই গানটি লতামঙ্গেসকার ছিলেন। এই গানটি গেয়ে করণ জোহরের মন জয় করে নিলেন অরুনিতা। এবার অরুনিতার অনুগামীরা মনে করছেন করণ জোহর যখন অরুনিতার গানে এত মুগ্ধ হয়েছেন তাহলে তিনি কি এবার তার তৈরি করা ছবিতে গানের সুযোগ দেবে অরুনিতা কে?

MOST POPULAR ARTICLES