বিজয়ী হতে না পারলেও কুমার শানুর সাথে এই গানটি গেয়ে দর্শকদের মন জয় করেছেন অরুনিতা, রইল ভিডিও

33

গতকাল ছিল ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর গ্র্যান্ড ফিনালে। টিভির এপারের মানুষেরা অধীর আগ্রহে মুখিয়ে ছিলেন যে এই সিজনের বিজয়ী কে হবেন তা দেখার জন্য। প্রথম থেকেই দর্শক মহলে সকল জানতেন যে পাবনদ্বীপ এবং অরুনিতা এই দুজনের মধ্যেই একজন হতে চলেছেন আমাদের বর্তমান ইন্ডিয়ান আইডলের বিজেতা। তবু যেন দর্শকের মধ্যে আগ্রহের সীমা ছিল না।

এই দিন অর্থাৎ ১৫ ই আগস্ট ১২ ঘন্টা ধরে চলেছিল গ্র্যান্ড ফিনালে। দুপুর ১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত। সেই গ্র্যান্ড ফিনালেতে পবন দ্বীপের এন্ট্রি ছিল একেবারে মনমুগ্ধকর। এন্ট্রির সাথে সাথে হাততালিতে ভরে ওঠে স্টেজ এর আশপাশ। বিভিন্ন রং এর আলোর মধ্যে দেখা যায় পবনদ্বীপকে। “আয়সে তুম মিলে হো” গানটি গেয়ে সকলের মন জয় করে নেন।

তবে আরুনিতার এন্ট্রি ছিল একেবারে ক্লাসই। স্টেজে আলো পড়তে দেখা যায় কুমার শানুর পাশে দাঁড়িয়ে আছেন অরুনিতা। “বাজিগর ও বাজিগর” গানটির মধ্যে দিয়ে শুরু হয় তার সেই দিনের গান। সত্যিই আগুন লাগিয়ে দেন স্টেজে তার গানের জাদুর মাধ্যমে।

তবে শেষ পর্যন্ত পবন দ্বীপের হাতেই ওঠে ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর ট্রফি। এই সিজনে দ্বিতীয় হিসেবে নির্বাচিত হন অরুনিতা। বিজয়ীর হাতে শুধু ট্রফি দেওয়া হয় না, তার সাথে তাকে পুরস্কৃত করা হয় ২৫ লক্ষ টাকা এবং একটি গাড়ির মাধ্যমে।

আরও পড়ুন:   মাদককান্ডে নয়া মোড়, ড্রাগস নেওয়ার কথা স্বীকার করল শ্রদ্ধা কাপুর, এবার জেলে যাবেন অভিনেত্রী!