Arunita-Pawandeep: প্রেমিক পবনদ্বীপের অসাধারন গিটারের সুরে গান ধরলেন অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

32

বিগত স্বাধীনতা দিবসের দিন নিজের বিশেষ বন্ধুর কাছে হার মেনে ইন্ডিয়ান আইডল টুয়েলভের ফাস্ট রানার্সআপের স্থান পান অরুনিতা কাঞ্জিলাল। যেখানে বিজেতার শিরোপা মাথায় ওঠে পাহাড়ি পবন্দ্বীপের। এই ফলাফল নিয়ে অনেকের মনে অভিযোগ অনুযোগ থাকলেও প্রিয় মানুষের এহেন সাফল্যে বেজায় খুশি হয়েছিলেন অরুনিতা। তাদের প্রেমের গুঞ্জন শো এর টিআরপির মাত্রাকে বেশ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল। তবে শো শেষ হয়ে যাওয়ার পরেও তাদের কেমিস্ট্রি একটু তো কমেনি বরং তাদের রসায়ন দিনের পর দিন বেড়েই চলেছে।

আরও পড়ুন:   উলটপুরান! মদ্যপ স্বামীকে বেধড়ক লাঠিপেটা করলো স্ত্রী, ভাইরাল ভিডিও

সহ-প্রতিযোগী থেকে মুম্বাই শহরে সহ প্রতিবেশী হয়ে উঠেছেন তারা। একই কম্পার্টমেন্টে পাশাপাশি ফ্ল্যাটে থাকার দরুন প্রায়ই একসাথে সময় কাটাতে দেখা যায় তাদের। দর্শকেরা তাদের সম্পর্ক নিয়ে অন্যান্য জল্পনা করলেও বরাবরই বিশেষ বন্ধু হিসেবে নিজেদের পরিচয় দিয়েছেন তারা। শো শেষ হয়ে যাওয়ার পরেও একের পর এক লাইভ সেশন, ডুয়েট পারফর্মেন্স ও রিল ভিডিও পোস্ট করার মাধ্যমে অনুরাগীদের কাছে ব্যাপক ভালোবাসা পেয়েছেন এই দুই শিল্পী।

আরও পড়ুন:   মুক্তি পেলো অরুনিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিও, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরো একটি রিল ভিডিওতে দেখা গেল “অরুদ্বীপ” জুটিকে। ভিডিওটিতে লাল এবং সাদা কাজ করা কুর্তি পরে খোলা চুলে পার্কে বসে নিজের মনে গান গাইছেন অরুনিতা। অন্যদিকে ধূসর রঙের টি-শার্ট এবং ব্ল্যাক প্যান্টে গিটার বাজিয়ে সেই গানের তালে তাল মেলাচ্ছেন পবনদ্বীপ। অরুনিতা কাঞ্জিলাল এর নিজস্ব ইউটিউব একাউন্ট থেকে পোস্ট করা এই ভিডিওটিতে তাকে “আজ জানে কি জিদ না কারো” গানটি গাইতে শোনা যাচ্ছে।

আরও পড়ুন:   Pawandeep-Arunita: অসাধারণ বাদ্যযন্ত্র বাজিয়ে দুর্দান্ত গান গাইলেন পাহাড়ি পবনদ্বীপ, রইল ভিডিও

কোনরকম মাইক্রোফোন ছাড়াই একদমই খালি গলায় অরুনিতার পরিবেশন করা এই গান ও সাথে গিটারে পবনদীপের স্ট্রামিং এর মেলবন্ধন ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ইতিমধ্যে 6 মিলিয়ন ভিউজ সংখ্যা ছাড়িয়ে গেছে সাথে রয়েছে দেড় লাখের বেশি লাইক। তাদের প্রিয় দুই শিল্পীকে একসাথে ফ্রেমবন্দী অবস্থায় ডুয়েট পারফরম্যান্স করতে দেখে কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের অনুরাগীরা।