Homeবিনোদনসুন্দর গলার মতই রয়েছে মিষ্টি ডাকনাম, প্রকাশ্যে জানালেন অরুণিতার দাদা অনীশ

সুন্দর গলার মতই রয়েছে মিষ্টি ডাকনাম, প্রকাশ্যে জানালেন অরুণিতার দাদা অনীশ

গত পনেরোই অগস্ট ‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালের ট্রফি উঠেছে পবনদীপ রাজন (Pawandeep Rajan)-এর হাতে। অত্যন্ত কম ফারাকে ফার্স্ট রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal)। রাখিপূর্ণিমার দিনে বনগাঁর মাটিতে পা রাখলেন অরুণিতা। তাঁর আগমন ঘিরে উচ্ছ্বসিত বনগাঁ।

বনগাঁর মানুষের কাছে অরুণিতাই ‘ইন্ডিয়ান আইডল’। একের পর এক মানুষ দেখা করতে আসছেন তাঁর সাথে। সবাই আশীর্বাদ করছেন তাঁকে। অরুণিতাও যথেষ্ট অভিভূত। দশ মাসের লড়াইয়ে ঠিকমতো ঘুমাতে পারেননি অরুণিতা। কিন্তু তাঁর মুখে ক্লান্তির ছাপ নেই। দশ মাস পরে তিনি ঘরে ফিরেছেন। এই সময়টুকু পরিবারের সঙ্গে কাটাতে চান অরুণিতা। তবে রাখির সময়টুকু বরাদ্দ দাদাদের জন্য। তাঁর মতে, বাড়ির মতো অনুভূতি অন্য কোথাও হয় না।

রাখিপূর্ণিমার দিন দাদা অনীশ (Anish)-এর হাতে রাখি পরিয়ে দিয়েছেন অরুণিতা। অনীশও বোনকে রাখি পরিয়ে দিয়েছেন। আপাতত দাদার কাছ থেকে চকোলেট উপহার পেয়েছেন অরুণিতা। তিনি বলেছেন, অরুণিতার পাওনা উপহার খুব তাড়াতাড়ি আসছে। তবে দাদা এভাবেই সারাজীবন তাঁর পাশে থাকুন, এটুকুই চান অরুণিতা।

এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে অরুণিতা ও অনীশের খুনসুটি। দাদার ঘাড়ের উপর উঠে ছবি তুলেছেন অরুণিতা। অনীশ বোনের সঙ্গে এই ছবি শেয়ার করে লিখেছেন ‘পুকুর এবং তার সাথে দিয়েছেন ভালোবাসার চিহ্ন। অরুণিতা এই ছবির কমেন্ট বক্সে লিখেছেন ‘পুকি টুকি টুকি’। প্রসঙ্গত, অরুণিতার ডাকনাম পুকু।

অরুণিতার অনুরাগীদের একাংশ তাঁর ডাকনাম জেনে ফেলে খুব খুশি। তাঁরা বলেছেন, অরুণিতার ডাকনাম তাঁর মতোই মিষ্টি। বলিউডের মাটিতে প্লে-ব‍্যাক সিঙ্গার হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান অরুণিতা। এর জন্য যথেষ্ট পরিশ্রম করতে উদ্যোগী তিনি।

MOST POPULAR ARTICLES