Homeবিনোদনবাড়ি ফিরতেই অরুনিতার ইমেইল বক্স ভর্তি বিয়ের প্রস্তাবে

বাড়ি ফিরতেই অরুনিতার ইমেইল বক্স ভর্তি বিয়ের প্রস্তাবে

পশ্চিমবঙ্গের বনগাঁর বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল। ছোটবেলা থেকে আর পাঁচটা ছেলের মতন পড়াশোনার পাশাপাশি গান শিখেছিলেন তিনি। কিন্তু বড় হওয়ার সাথে সাথে তিনি বুঝতে পারলেন গানটাই তার জীবনের সর্বস্ব। আর পাঁচটা সাধারণ মেয়ের মতো খুব সাধারন ভাবেই বেড়ে উঠেছেন তিনি। বাবা-মার সাহচর্য্যে খুব অসাধারণ গানের প্রতিভা যুক্ত অরুনিতা বারংবার প্রতিযোগীতার অংশগ্রহন করেছেন এবং তিনি সেরা হওয়ার দিকে লড়াই করে গেছেন। এবারেও তার অন্যথা হয়নি।

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এবারও অরুনিতা তার অসাধারণ গানের গলার দক্ষতা প্রমাণ করে দিয়েছে। বারবার কত বিচারক এসেছেন, গেছেন কিন্তু সবার মনের মধ্যেই অরুনিতার গলা বেশি গেঁথে রয়েছে। বাংলার মানুষ ভেবে নিয়েছিল তাদের এই বঙ্গকন্যা এবার সেরার সেরা মুকুট আনতে পারবেন। কিন্তু যাই হোক সেই জায়গায় সেরা সেরার মুকুট উঠেছে পবনদীপের মাথায়। কিন্তু তা হলেও বাঙালির চোখে পড়েনি তাই সেরা।

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী এই কন্যাকে বিয়ে করার জন্য প্রস্তাব পেয়েছেন প্রচুর। ইমেইলে এমনটা আর অরুনিতা নিজেই মুখ খুলে জানিয়েছে। অসাধারণ গানের গলা আর একদম সিম্প্লিসিটি জন্য অরুনিতা সকলের মনের কোণে পৌঁছে গেছেন। কিন্তু একেবারে বিয়ের প্রস্তাব আসবেন এ কথা হয়তো তিনি নিজেও ভাবতে পারেনি। তবে মানুষজন যখন মেইল করে সরাসরি তাকে বিয়ের প্রস্তাব দেয় এবং নিচে ফোন নাম্বার লিখে বলে ‘আমি তোমায় বিয়ে করতে চাই’ এই কথা শুনে অরুনিতা মনে মনে ভীষণ আনন্দ পান।

MOST POPULAR ARTICLES