বয়স তো শুধু সংখ্যা মাত্র, ভরা মঞ্চে নিজের গানে তুমুল নাচলেন আশা ভোঁসলে, দেখুন ভিডিও

32

বর্তমান সময়ে গানের জগতে যতই নতুন নতুন শিল্পীদের আনাগোনা হোক না কেন পুরনো কিছু শিল্পী যাদেরকে মানুষজন কিন্তু আজও ভোলেনি। সকলের মণিকোঠায় স্থান করে নেওয়া শিল্পীদের মধ্যে অন্যতম হলেন আশা ভোঁসলে। এবার নিজের গানেই কোমর দুলিয়ে তুমুল নাচে মাতলেন কিংবদন্তি আশা ভোঁসলে।

একসময় পুজোতে যে শিল্পীর কন্ঠের হিন্দি গান মানুষকে বাধ্য করতো কোমর দোলাতে তিনি আর কেউ নন আশা ভোঁসলে। এবার সেই মানুষটি এই বয়সেও নিজের গানে কোমর দুলিয়ে মঞ্চ মাতালেন। তাঁর কণ্ঠে যেমন জাদু আছে তেমনি তাঁর দক্ষ নৃত্যশৈলী মুগ্ধ করেছে দর্শকদের।

ভিডিওতে দেখা যাচ্ছে নাচের সময় আশা ভোঁসলের পরনে আছে হাল্কা আকাশী রঙের শিফন শাড়ি। যা পড়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন এই গায়িকা। গানের জগতে আশা ভোঁসলে একজন দক্ষ শিল্পী। এর পাশাপাশি অসাধারণ নৃত্য পরিবেশন করে মানুষের মন জয় করলেন কিংবদন্তি এই শিল্পী। ‘এক মে অর এক তু’ গানের সাথে কোমর দুলিয়ে নাচ করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন কত কত ঘটনা ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এমনই একটা স্থান যেখানে মানুষের প্রতিভা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দিতে সময় লাগে কয়েক সেকেন্ড মাত্র। এবার এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হল আশা ভোঁসলের নাচের একটি ভিডিও। যা দেখে তাঁর ভক্তরা খুবই খুশি হয়েছে।

আরও পড়ুন:   ‘আমি এখন পুরোপুরি সিঙ্গেল আছি’, ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন শ্রাবন্তী চ্যাটার্জী