বিনোদনভাইরাল

খালি গলায় মান্না দে’র গান গেয়ে তাক লাগালো মেদিনীপুরের ছেলে অতনু, তুমুল ভাইরাল ভিডিও

‘কে তুমি তন্দ্রাহরণী’ গানটি যখন প্রথম বের হয় তখন থেকে এখনো পর্যন্ত বাঙ্গালীদের মনে এক অনন্য জায়গা করে নিয়েছে। এই গানটি পরিবেশন করেছিলেন মান্না দে। এবার এই গানটিকে গেয়ে সোশ্যাল মিডিয়া বাসীদের অবাক করে নিলেন এক ছোট্ট বাচ্চা।

ওই খুদেটির অসাধারণ হারমোনিয়াম বাজানোর দক্ষতার সাথে গলায় রয়েছে মা স্বরস্বতীর প্রদত্ত সুরেলা কণ্ঠ। সব মিলিয়ে নেট বাসীদের মন কেড়ে নিয়েছে ওই খুদেটি। এক নিমিষে প্রশংসা কুড়িয়েছে হাজার হাজার মানুষের। গানটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

মান্নাদের গাওয়া ‘কে তুমি তন্দ্রাহরণী’ গানটি বড়দের গাইতে গেলেও বেশ দক্ষতার প্রয়োজন হয়। সেই গানটি কে দক্ষতার সাথে পরিবেশন করেছে এই ছোট্ট ছেলেটি। যেন একেবারে তার কাছে ম্যাজিকের মতো। ছেলেটির নাম অতনু মিশ্র বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে।

ছোট্ট শিশুদের পড়াশুনার পাশাপাশি নানারকম শিল্পকর্মের উৎসাহ দেওয়া উচিত। কে বলতে পারে আপনার ছোট্ট বাচ্চাটির মধ্যে লুকিয়ে আছে এক বড় শিল্পী, যা একদিন প্রকাশ পাবে বিশ্বের দরবারে। যদি কোনো মানুষের মধ্যে সত্যিকারের একটা লিংক থাকে তাহলে তাকে ভালো প্ল্যাটফর্ম পাওয়ার জন্য বেশি দূরে যেতে হয়না সোশ্যাল মিডিয়াতে তার শিল্পকর্মের ভিডিও আপলোড করলেই তা ভাইরাল হয়ে পৌঁছে যায় বিশ্বের প্রতিটি প্রান্তের মানুষের কাছে।

Related Articles

Back to top button