দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে ভাইরাল যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

October 29, 2020 | 11:01 AM
blog image

সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে নিজের নিজের প্রতিভা দেখিয়ে সহজেই ভাইরাল হয়ে যায় এখনকার আবালবৃদ্ধবনিতা। তেমন অনেকের মধ্যে অন্যতম হলেন দিপালী বশিষ্ট। তিনি তার ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রাম সব জায়গায় তার নাচের ভিডিও পোস্ট করেছিলেন।তার নাচের ভঙ্গিমাতে মন্ত্রমুগ্ধ হয়ে থাকেন সকলে।

বেশ কিছুদিন আগে প্রথম তিনি সোশ্যাল মিডিয়াতে তার নাচের ভিডিও পোস্ট করেছিলেন। তখনো রাম চাহে লীলা চাহে, কখন আবার মরে পিয়া, এইসব গানে অসাধারণ নাচ করে তিনি সকলকে মন্ত্রমুগ্ধ করে রাখেন।


ভিডিও


আরও পড়ুন :   ব্রাহ্মন বাড়ির মেয়ে হয়েও মুসলিম যুবককে বিয়ে, শর্মিলা ঠাকুরের সাহস আজও চর্চিত বিনোদন জগতে

তার নাচের মধ্যে সবথেকে অন্যতম বৈশিষ্ট্য হলো তিনি নিখুঁতভাবে বেলি ডান্স করতে পারেন। সম্প্রতি আরেকটি নাচের ভিডিও তার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সালমান খান অভিনীত টাইগার জিন্দা হে, সিনেমার মাশাল্লাহ গানে ডান্স করে রীতিমতো আগুন লাগিয়ে দেন সোশ্যাল মিডিয়ার সকল মানুষের মনে।

আরও পড়ুন :   অসাধারণ লুকে নেটিজেনদের মুগ্ধ করলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

আবার বৃদ্ধ বনিতা সকলেই তার নাচের জাদুতে মেতে রয়েছেন। প্রত্যেকটি নাচ মানুষের প্রশংসার কমেন্টে ভরে থাকে। প্রত্যেকটি ভিডিও আপলোড হবার সাথে সাথে দেখে ফেলেন হাজার হাজার মানুষ।

আরও পড়ুন :   সুরেলা কন্ঠে দুর্দান্ত গান গেয়ে ভাইরাল রানু মন্ডলের জমজ বোন! ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

প্রসঙ্গত উল্লেখ্য, ইন্ডিয়াস বেস্ট ডান্সার নামক রিয়্যালিটি শোতে তিনি ইতিমধ্যেই পারফর্ম করেছেন। এই শো এর বিচারক হিসেবে ছিলেন গীতা কাপুর, মালাইকা আরোরা এবং টেরেন্স লুইস। তার মরে পিয়া এবং শাকি শাকি নাচে বিচারকের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। সেই জনপ্রিয় শো এর অন্যতম জনপ্রিয় শিল্পী হিসেবে পরিচিতি লাভ পেয়েছিলেন এই মেয়েটি।