অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নাচ করে নেট দুনিয়ায় ভাইরাল পান্তা ভাতের কুন্ডু, রইলো ভিডিও

49

পুলিশে ছুঁলে আঠারো ঘা, আর মিঠুন চক্রবর্তী ছুঁলে? সে যে কি হয় তা বোধহয় আমরা দীপান্বিতা কুন্ডু কে দেখেই বুঝেছিলাম।জি বাংলায় অনুষ্ঠীত নাচের অনুষ্ঠানে দীপান্বিতা কুন্ডু কে হাতে ধরে জনপ্রিয়তার শীর্ষে তুলে দিয়েছিলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। তিনি আদর করে তাকে ডাকতেন পান্তা ভাতের কুন্ডু। একের পরে এক দুর্দান্ত নাচ করে অবশেষে বিজয়ী হিসেবে পরিচিতি লাভ করেছিল এই ছোট্ট মেয়েটি।

আরও পড়ুন:   বিয়ে করতে চলেছেন অজয় দেবগনের রিল লাইফ স্ত্রী কাজল, জেনেনিন পাত্রের পরিচয়

তারপর সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টে গেছে। ছোট্ট পান্তা ভাতের কুন্ডু আজ অনেকটাই বড়। পাল্টে ফেলেছে সে নিজের লাইফ স্টাইল কেও। হঠাৎ করে দিয়ে গেলে তাকে চিনতে পারব না আমরা। আমাদের কাছে এখনো সেই ছোট্ট মেয়েটি হয়ে রয়েছে। কিন্তু সে যে সময়ের সাথে সাথে কতটা বড় হয়ে গেছে, তা বোঝাই মাঝে মাঝে ভুলে যাই আমরা।

সম্প্রতি এটি নাচের ভিডিও পোস্ট করে আবারো একবার খবরের শিরোনামে চলে গেলেও পান্তা ভাতের কুন্ডু ওরফে দীপান্বিতা কুন্ডু। বয়সের সাথে সাথে তার নাচো অনেকটা পরিপূর্ণতা পেয়েছে। সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি পোস্ট করেছে তাকে দেখা যাচ্ছে সেখানে লেহেঙ্গা পরে নাচ করতে। নেনো বালি, গানটিতে অসম্ভব সুন্দর কাজ করেছে দীপান্বিতা কুন্ডু। দেখে মনে হচ্ছে এই ভিডিওটি তৈরি করতে বাড়ির বাইরে গিয়ে কোথাও নিরিবিলি এলাকাতে যেতে হয়েছিল তাকে। সেখানে এই নাচটি ক্যামেরাবন্দি করেছেন দীপান্বিতা কুন্ডু।

আরও পড়ুন:   নুসরত নয়, তাহলে কার সাথে সময় কাটাচ্ছেন যশ? ফাঁস হলো সিক্রেট, দেখে নিন এক নজরে

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল। প্রত্যেকে পান্তা ভাতের কুন্ডু হরফে দীপান্বিতা কুন্ডুর এই নতুন নাচ পছন্দ করেছেন। বয়সের সাথে সাথে অনুরাগীদের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে।মিঠুন চক্রবর্তীর হাত ধরে এগিয়ে যাওয়া এই ছোট্ট প্রতিভা যাতে আরো সুনাম করতে পারে তার জন্য শুভকামনা জানিয়েছেন অনেকেই।