শহীদ CRPF জওয়ানদের পরিবারকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করলেন বাবা রামদেব

Baba_Ramdev

পতঞ্জলি আয়ুর্বেদ, দেশের বৃহত্তম কেন্দ্রীয় আধাসামরিক বাহিনীর (সিআরপিএফ) শহীদ সৈন্যদের পরিবারের একজনকে চাকরি দেবে। শহীদ জওয়ানদের স্বজনরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরি পাবেন। উদাহরণস্বরূপ, কোনও আবেদনকারী ম্যানেজমেন্ট, টেকনোলজি, সিকিউরিটি, ইলেকট্রিক্যাল ইউনিট, মেডিসিন, ট্রান্সপোর্ট, মার্কেট, ইনভেস্টমেন্ট বা পতঞ্জলি আয়ুর্বেদের যে কোনও বিভাগে কাজ করতে পারেন।

চাকরির জন্য আগ্রহী আবেদনকারীদের সিআরপিএফ ডিআইজি-র ইমেল আইডি [email protected] এ একটি মেল পাঠাতে হবে। আমি আপনাকে জানিয়ে দিই, সিআরপিএফ জওয়ানরা পতঞ্জলি আয়ুর্বেদ প্রচারক এবং যোগগুরু রামদেবকে রক্ষার জন্য মোতায়েন করা হয়। সিআরপিএফের এক আধিকারিকের মতে, আয়ুর্বেদ শহীদদের পরিবারকে সহায়তার জন্যই এই পদক্ষেপ নিয়েছেন।

জম্মু ও কাশ্মীর, নকশাল, উত্তর পূর্ব এবং দেশের অন্যান্য অঞ্চলে যারা দেশরক্ষার জন্য প্রাণ দিয়েছিল তাদের পরিবারকে সহায়তা করার জন্য কেন্দ্রীয় ও রাজ্য সরকার এগিয়ে এসেছে। অনেক রাজ্যে শহীদদের স্ত্রী ও পরিবারের সদস্যদের চাকরি দেওয়া হয়।

যারা চাকরিতে আগ্রহী তারা 15 ই জুলাইয়ের মধ্যে ইমেলের মাধ্যমে তাদের আবেদন পাঠাতে পারবেন। তারপরে সমস্ত আবেদনপত্র পতঞ্জলি আয়ুর্বেদে প্রেরণ করা হবে। সেখান থেকে আবেদনকারীকে সাক্ষাত্কারের জন্য ডাকা হবে। বাছাই প্রক্রিয়া শেষ হওয়ার পরে পতঞ্জলি আয়ুর্বেদ সিআরপিএফের প্রধান কার্যালয়ে প্রজ্ঞাপন প্রেরণ করবেন। পাতঞ্জলি আয়ুর্বেদের প্রচারক বাবা রামদেব সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি এই কোম্পানির বার্ষিক টার্নওভার ৩৫,০০০ কোটি থেকে বাড়িয়ে ৪০,০০০ কোটি টাকা করবেন।