Homeবিনোদনমানিকে মাগে হিতে; আদো আদো গলায় গান শুনিয়ে তাক লাগালো খুদে, ভাইরাল...

মানিকে মাগে হিতে; আদো আদো গলায় গান শুনিয়ে তাক লাগালো খুদে, ভাইরাল ভিডিও

সিংহলী গান মানিকে মাগে হিতে, গানটি গোটা বিশ্বের মানুষের মুখে মুখে এখন ফিরছে। গানের ভাষা অর্ধেক মানুষ বুঝতে পারছেনা, কিন্তু তাতে কি হয়েছে ভারতবর্ষ হলো বৈচিত্রের মধ্যে ঐক্যতার এক দেশ। ভাষা যাই হোক, না কেন সুর মনে একবার লেগে যায়, সকলের মধ্যে তা ছড়িয়ে যাবে তা প্রমাণ করে দিয়েছে ভারতবাসী।

এবার এই সিংহলী গান এক খুদে কন্যার মুখে শোনা গেল। এই একরত্তি কন্যার নাম বিদীপ্তা ঘোষ। তার একটি ইউটিউব চ্যানেল আছে। যার নাম ‘মানু বুড়ি’, এখানে তিনি মানু বুড়ি নামে পরিচিত। এই মানু বুড়ি এই সিংহলী গানটিকে অসাধারণ ভাবে যে পরিবেশন করেছে। গানটি ১৮ ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। এর মধ্যে পৌঁছে গেছে প্রায় দু লক্ষ মানুষের কাছে। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় সাড়ে ৬ হাজার।

ভিডিওটি দেখলে বোঝা যাবে যে বাচ্চা মেয়েটির গানের থেকেও গান শুরু করার আগে তার আদো আদো গলায় কথা বলা মানুষের মনকে বেশ টেনে নিয়ে গেছে তার দিকেই। তাই তো এত জন মানুষ দেখে ফেলেছে। কয়েক ঘন্টার মধ্যেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। এই ভিডিওটা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বর্তমান প্রজন্মের প্রতিভাকে এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছে যাচ্ছে। আগেকার দিনের একটা গান বা নাচের অডিশন দেওয়ার জন্য মানুষকে কত কসরতই না করতে হতো। কিন্তু বর্তমানে একটা ছোট্ট গান বা একটা ছোট্ট নাচ বা আবৃত্তি যদি কোনভাবে মানুষের মনে পৌঁছে যায়, তা ঝড়ের গতিতে ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তৈরি হয় ফ্যান ফলোয়ার্স সংখ্যা।

MOST POPULAR ARTICLES