ফের খারাপ খবর! আত্মহত্যা করলেন টলিউড অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে

দর্শকদের জন্য ফের খারাপ খবর। আত্মহত্যা করলেন তেলেগু অভিনেত্রী শ্রাবণী। গলায় ফাঁস লাগা অবস্থায় বাথরুম থেকে উদ্ধার অভিনেত্রীর নিথর দেহ। কি কারণে আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, তেলগু টিভি অভিনেত্রী শ্রাবণী তার হায়দরাবাদের বাড়িতে ৮ সেপ্টেম্বর রাত ৯ থেকে ১০ মধ্যে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার দিন রাতে শ্রাবণী তাঁর বেডরুমে দরজা বন্ধ করে দেন। পরিবারের সকলে ভাবেন স্নান করতে গিয়েছেন অভিনেত্রী কিন্তু দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় সন্দেহ হয় পুলিশকে পরিবার জানায়, অনেক বার ধাক্কা দেওয়ার পরেও দরজা খোলেননি। এরপর সন্দেহ হওয়ায় দরজা ভাঙতেই ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। এর পর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে।ইতিমধ্যেই ওসমানিয়া হাসপাতালে ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে অভিনেত্রীর।

অভিনেত্রীর মৃত্যুতে তার পরিবার আঙ্গুল তুলেছে শ্রাবণীর বন্ধু দেবরাজ রেড্ডির দিকে। পরিবারের তরফে অভিযোগ দেবরাজ অভিনেত্রীকে ফোন করে ক্রমাগত হুমকি দিত। অভিনেত্রীর সম্মানহানী করা হবে বলেও হুমকি দিতে থাকে দেবরাজ৷ অভিনেত্রীকে হেনস্থা করে এবং তারপর থেকেই শ্রাবণী নানা ধরণের উদ্বেগে ভুগতে শুরু করেন৷ আর সেই রাগে, অভিমানেই এই পদক্ষেপ নেন শ্রাবণী বলেই অভিযোগ অভিনেত্রীর পরিবারের।

জানা গিয়েছে দেবরাজ থাকেন অন্ধ্রপ্রদেশের কাকিনাড়ায়৷ টিকটক অ্যাপের মাধ্যমে তাদের দুজনের আলাপ হয়। আলাপের পর থেকে দু’জনে নিয়মিত দেখা করতেন৷ ইতিমধ্যে অভিনেত্রী পরিবার দেবরাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।