দুর্দান্ত কন্ঠে গান গেয়ে মঞ্চ কাঁপালেন অরুনিতা, মুগ্ধ হয়ে বাপ্পি লাহিড়ী দিলেন বিশেষ উপহার, দেখুন ভিডিও

159

ইন্ডিয়ান আইডলের চলতি সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী হিসেবে নামডাক অর্জন করেছেন বঙ্গ তনায়া অরুনিতা কাঞ্জিলাল। বনগাঁর এই ছোট্ট মেয়েটির খুব ছোট থেকেই স্বপ্ন ছিল প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। সারেগামাপা লিটল চ্যাম্পে বিজয়ী হয়েছিলেন। বর্তমানে এই গায়িকা সেরার সেরা তকমা পেতে লড়াই চালিয়ে যাচ্ছেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে। একের পর এক জনপ্রিয় গান দিয়ে দর্শকদের মন জয় করছেন। এবার বাপি লাহিড়ীর গান গেয়ে স্বয়ং বাপি লাহিড়ীকেই মুগ্ধ করলেন এই গায়িকা।

অরুনিতার কন্ঠ মন জয় করেছে দর্শক থেকে অনুষ্ঠানের বিচারকদের। হিমেশ রেশমিয়ার মুড এন্ড মেলোডিজ অ্যালবামে গান গেয়েছেন তিনি। এর পাশাপাশি তিনি গান গেয়েছেন তানসেনের তানপুরা নামে একটি সিরিজে।

এবারে অরুণিতার জয়ের মুকুটে আরো একটি পালক যুক্ত হয়েছে। সম্প্রতি অরুনিতা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে দাঁড়িয়ে আছেন অরুনিতা। তার পাশে আছেন সঞ্চালক আদিত্য নারায়ন। আদিত্য একটি ফাইল অরুনিতার হাতে দিয়ে সেটি খুলে দেখতে বললেন। সেটি খুলে দেখতে ই অরুনিতার তার চক্ষু চড়কগাছ। এটি হলো রেকর্ডিং এর কন্টাক্ট। কন্টাক্টের পেপারে লেখা হয়েছে যে বাপি লাহিড়ী তরফ থেকে অরুনিতিতাকে একটি গান গাওয়ার অফার করা হয়েছে। বাপি লাহিড়ীর সাথেই কাজ করতে চলেছেন এই বঙ্গ তনয়া। এমন এক পহার পেয়ে আবেগ তাড়িত হয়ে মঞ্চে দাঁড়িয়ে তিনি বললেন যে এটি তার জীবনের সবচেয়ে বড় উপহার। বাপি লাহিড়ী এই প্রসঙ্গে বলেন যে তার আশীর্বাদ সর্বসময় থাকবে অরুনিতার সাথে।

আরও পড়ুন:   বয়স নিয়ে ট্রোলের যোগ্য উত্তর, 'কলকাতার রসগোল্লা'। গানে দেবশ্রীর নাচে মুগ্ধ দর্শক