Urvasi: প্লেনের মধ্যে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী বিমান সেবিকার, দেখুন ভিডিও

34

করোনা পরিস্থিতিতে বিমানে যাত্রী কম হওয়ায় বা যাত্রীভার কম থাকার কারণে মাঝেমধ্যেই বিমানসেবিকারা ফাঁকা বিমানে নানান হিট সং এ নাচ করে ভাইরাল হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। পূর্বে আয়াত ওরফে আরফিন নামক এক বিমানসেবিকার সিংহলি গান “মানিকে মাগে হিতে” তে ফাঁকা ককপিটে করা মিষ্টি নাচ বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার তার রেশ কাটতে না কাটতে অপর এক জনপ্রিয় হিন্দি গানে নাচ করে তুমুল ভাইরাল হলেন অপর এক বিমানসেবিকা।

আরও পড়ুন:   গাঢ় নীল শাড়িতে গ্রাম্য বাড়ির উঠোনে তুমুল নাচ সুন্দরী যুবতীর, দেখুন ভিডিও

“হাম সে হ্যায় মুকাবলা” মুভির এ আর রহমানের গাওয়া বিখ্যাত গান “ঊর্বশী ঊর্বশী” গানটিতে এবার নাচ পরিবেশন করলেন স্পাইসজেট এয়ারলাইন্সের বিমান সেবিকা। সূত্র অনুযায়ী এই বিমানসেবিকা নাম উমা মীনাক্ষী। ফাঁকা প্লেনে ভিডিও শুট করে তিনি নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এদিন এই ভিডিওটি পোস্ট করেন। তার এই মিষ্টি নাচের ভিডিওতে মুগ্ধ নেট দুনিয়া।

আরও পড়ুন:   স্ত্রী-সন্তানকে নিয়ে পাহাড়ে সময় কাটাচ্ছেন 'করুণাময়ী রানী রাসমণি'র গদাধর, রইলো সব ছবি

বিমানসেবিকা টির সুন্দর অভিব্যক্তির পাশাপাশি তার নাচের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা। তার ক্লিন ডান্সিং স্টাইলে মুগ্ধ নেটিজেনরা তার পরবর্তী নাচ দেখার জন্য অনুরোধ করেছেন। ভিডিওটিতে অসংখ্য ভিউজ এর পাশাপাশি রয়েছে আট হাজার লাইক। পূর্বে ভাইরাল হওয়া ভিডিওটির মতো এই ভিডিওটিও বেশ আলোড়ন তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:   ‘মাইয়া মাইয়া’ গানে অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

সারা বছরই বিমানসেবিকাদের কঠোর অধ্যাবসায়ের মাধ্যমে কাজ করে যেতে হয়। তাদের নিদারুণ পরিশ্রমের ফলে তাদেরকে জেট ল্যাগে ভুগতে হয় বেশ কয়েক দিন। তবে বর্তমানের প্যানডেমিক পরিস্থিতিতে তারা যে একটু স্বস্তির নিঃশ্বাস নিতে পারছে তা দেখে অনেকেই ধ্বংআত্মক অভিব্যক্তি প্রকাশ করেছেন