ভাইরালভিডিও

Viral: ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’, সাদা শাড়ি ও কালো ব্লাউজে ধুনুচি হতে অসাধারন নাচ সুন্দরী বালিকার, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কতকিছুই না ভাইরাল হয় । সারেগামাপা শেষ হয়ে যাওয়ার পরেও সারেগামাপা উইনার অঙ্কিতা ভট্টাচার্য কে সকলেই মনে রেখেছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এক সময়ের সারেগামাপা যেকোনো রিয়েলিটি শো শেষ হয়ে যাওয়ার পর এই প্রতিভা কিন্তু আর খুজে পাওয়া যেত না, কারণ টেলিভিশনের পর্দায় আর তাদেরকে খুঁজে পাওয়া যেত না।

তাইতো বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকমের প্রতিভা আবারও মাথাচাড়া দিয়ে উঠছে। অঙ্কিতা ভট্টাচার্যের গাওয়া অসাধারণ একটি গান কমলায় নেত্য করে থমকিয়া থমকিয়া। তবে কমলা গানটি শুধুমাত্র গাইনি সে এই অসাধারণ গানটির সঙ্গে সুন্দর নাচ পরিবেশন করেছেন, তার এই অসাধারণ নাচ ছড়িয়ে পড়েছে বিভিন্ন জায়গায় জায়গায় লাল পাড় সাদা শাড়ি পরেছেন। অঙ্কিতার অসাধারণ গানের গলা এবং সাথে কোমর বেঁকিয়ে নাচ প্রত্যেকেই পছন্দ করেছেন।

আরও পড়ুন:   খালি গলায় মান্না দে'র গান গেয়ে তাক লাগালো মেদিনীপুরের ছেলে অতনু, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ধবধবে সাদা শাড়ি পরে একটি কন্যা কালো রংয়ের ব্লাউজ পরে, বনের মধ্যে এবং খোলা আকাশের নীচে অসাধারণ নাচ পরিবেশন করছেন। এইভাবে ভালো ভালো গায়িকারা যদি লোকগীতি পরিবেশন করেন তাহলে এই লোকগীতির সম্ভার অনেকটা পরিপূর্ণ হয়।আমাদের বাংলায় আমাদের বাংলায় লোকগীতির ভান্ডার সত্যিই বেশ ভালই রয়েছে। কিন্তু বর্তমানে নানান রকম চাকচিক্যময় গানের জন্য এই সমস্ত গান কিন্তু একেবারে হারিয়ে যেতে বসেছে। তবে নতুন প্রজন্মের ছোট ছোট ছেলেমেয়েরা যদি এইভাবে দায়িত্ব নেয় তাহলে কিন্তু এই ধরনের গান এবং নাচ এছাড়াও নতুন প্রতিভা খুব সুন্দরভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে পৌঁছে যেতে পারবে।

Related Articles

Back to top button