ভাইরালভিডিও

সবুজ প্রকৃতির মাঝে লাল শাড়ি ও কালো ব্লাউজে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সুন্দর নৃত্য পরিবেশন করে ভাইরাল সুন্দরী যুবতী। ‘Payal Meri Jadu Jagati Hai’ গানে নাচতে দেখা গেল তাকে। নাচের পাশাপাশি বেলি ডান্স স্টেপে নেটিজেনদের নজর কাড়লো ওই যুবতী। যুবতীর পরনে কালো রঙের অন্তবাস ও লাল রঙের ওড়না কিছুটা আঁচল ও কিছুটা ধুতি স্টাইলে পড়া ছিল। কোমরে কোমরবন্ধনী গলায় হাড় ও হাতের চুরি। খোলা চুলে দুর্দান্ত নাচ করে সকলের নজর কেড়েছে যুবতী।

আরও পড়ুন:   রিল লাইফে হারিয়ে গেল কোয়েল মল্লিকের সন্তান, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

খোলা পরিবেশের মাঝে নদীর পাড়ে নিজের মতন নেচে সকলের মন জিতে নিয়েছেন তরুণী। ইতিমধ্যে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। সম্প্রতি ‘শার্নীল বেল’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে। ইতিমধ্যে ভিডিওটি ১৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। ভিডিওটিকে ৫০০-র বেশি মানুষ লাইক করেছে।

আরও পড়ুন:   স্বামী ছেড়ে চলে গেছে, হাতে টাকা পয়সা নেই, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরা খুব একটা কঠিন কাজ নয়। কখনো নাচ কখনো গান আবার কখনো আলাদা কোনো প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ তাদের বিভিন্ন প্রতিভা তুলে ধরছেন। আগে প্রতিভা বিকাশের জন্য মানুষকে দিনের পর দিন অপেক্ষা করতে হতো টেলিভিশন কিংবা রেডিওতে সুযোগ পাওয়ার জন্য। তবে বর্তমান যুগে সেসবের আর বালাই নেই। নিজের মুঠো ফোনের মধ্যেই রয়েছে গোটা দুনিয়া।

আরও পড়ুন:   ফাঁকা ঘরে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

নিজের বিশেষ প্রতিভা তুলে ধরে সামান্য একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেই রাতারাতি হয়ে যেতে পারেন সোশ্যাল মিডিয়ার তারকা। ঠিক যেমন এই সুন্দরী যুবতীর নাচের ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে তাকে রাতারাতি করে দিয়েছে সোশ্যাল মিডিয়ার চেনা মুখ।

Related Articles

Back to top button