খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

12

ঘরের মধ্যে কুচকুচে কালো পোশাক পরে অসাধারণ নাচ পরিবেশন করলেন এক যুবতী। যুবতীর নাম কাশিকা শিষোদিয়া। তার অসাধারণ নৃত্য ভঙ্গিতে সকলকে পাগল করে দিয়েছে বদ্ধ ঘরের মধ্যে তার এই নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ দর্শকের কাছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। আগেকার দিনে এই সমস্ত প্রতিভা শুধু ঘরের মধ্যেই তাদের প্রতিভাকে দেখাতে পারত। কিন্তু তাতে কোন লাভ হতো না, সেখানেই তাদের প্রতিভা একেবারে নষ্ট হয়ে যেত, কারণ ঘরের মানুষের পক্ষে কতটা আর সকলের সামনে পৌঁছে দেওয়া সম্ভব কিন্তু সোশ্যাল মিডিয়া পৌঁছে যায় প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে।

আরও পড়ুন:   Mithai: মিঠাইকে ভুলে খোলা আকাশের নিচে অসাধারন নাচ তোর্সা ও ঠাম্মির, দেখুন ভিডিও

শুধু নতুন প্রজন্মের ছেলেমেয়েরাই নয়, গৃহবধূ থেকে শুরু করে বৃদ্ধ-বৃদ্ধা যারা ভেবে বসে থাকেন। আর কি হবে তাদের এই ধরনের প্রতিভা প্রকাশ করে তাদের জন্যই বলা এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে আপনার প্রতিভাকে মুক্ত আকাশে ডানা মেলে উড়তে দিন, কারণ সমস্ত কিছু করার পরেও যখন আপনি একাকীত্বে ভুগবেন, তখন কিন্তু সোশ্যাল মিডিয়ায় আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে দিতে সাহায্য করবে ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম যেকোনো কিছুর মাধ্যমে কিন্তু আপনি আপনার নষ্ট হয়ে যাওয়া প্রতিভাকে নতুন করে আবার এই সমস্ত প্ল্যাটফর্ম এর মাধ্যমে সাজাতে পারেন।

আরও পড়ুন:   Urvasi: প্লেনের মধ্যে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী বিমান সেবিকার, দেখুন ভিডিও

কন্যার সাজ পোশাক ও বেশ সকলকে মুগ্ধ করেছে। সিল্কি কালো চুল এবং তার অঙ্গভঙ্গি একেবারে অন্যরকম, তাই তো হাজার হাজার লাইক হয়েছে। ভিডিওটাতে আপনিও চাইলে আপনার প্রতিভাকে এইভাবে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম এর মাধ্যমে ছড়িয়ে দিতে সাহায্য করতে পারেন। এই ভাবেই তো নতুন নতুন প্রতিভা একটু একটু করে ডানা মেলে ওড়ার সুযোগ পাচ্ছে। রিয়েলিটি-শো থেকে আর কতই বা তাদের প্রতিভা প্রকাশ করার সুযোগ পায়। অনেকেই আছে অনেক সময় সমস্ত রিয়েলিটি শোতে পক্ষপাতিত্বের শিকার হয়, তাই ভালো প্রতিভা কিন্তু মাঝে মধ্যে আড়ালেই থেকে যায়। কিন্তু এখন আর সেই সুযোগ নেই।