Dance Video: গ্রাম্য রাস্তার মাঝে তুমুল নাচে ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

698

কথায় আছে “ডোন্ট জাজ এ বুক বাই ইটস কভার”! একজন মানুষের বাহ্যিক পোশাক-আশাক ও পরিস্থিতি দেখে তার প্রতিভার বিচার করা বড়ই অসঙ্গীন। গ্রামের মানুষদের কাছে সুযোগ-সুবিধা শহরের মানুষদের তুলনায় অনেক কম থাকে। উন্মুক্ত স্টেজ,উপযুক্ত কস্টিউম এবং পরিবেশের অভাবে অনেক গ্রাম্য প্রতিভারা উঠে আসতে পারে না সমাজসমক্ষে। তবে এইবার চারিদিকে সবুজকে সাক্ষী রেখে খোলাপ্রান্তরে মলিন পোষাকে নাচ করে ভাইরাল হলেন এক কিশোরী।

আরও পড়ুন:   র‌্যাম্পে হাঁটতে হাঁটতেই স্তন্যপান, মাতৃত্বকে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী শুভশ্রী

প্রত্যন্ত এলাকায় বসবাসকারী এই কিশোরীর ভাইরাল হওয়া ভিডিওটিতে সেই রকম চাকচিক্য না থাকলেও তার নাচের সেন্স ও বিট স্ট্রামিং হার মানিয়ে দেবে তাবড় তাবড় নৃত্যশিল্পীদের। খোলা মেঠো রাস্তায় চারিদিকে কৃষিজমির মাঝখানে অতি সুন্দর মনোরম প্রাকৃতিক পরিবেশে পারফর্ম করেছে এই লাল সালোয়ার-কামিজ পরা কম বয়সি কিশোরীটি।

আরও পড়ুন:   অসহায় কুকুর ছানাকে স্তন্যপান করাচ্ছেন তরুনী, ভিডিও ভাইরাল হতেই চোখে জল নেটিজেনদের

“এ আর মিডিয়া” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই পৌঁছে গেছে 36 হাজার মানুষের কাছে। ভিডিওটিতে যে কিশোরীকে দেখা যাচ্ছে তার নাম দিশা। প্রত্যন্ত এলাকার গরিব পরিবারের এই কিশোরীটি নেয়নি কোনো দামি নাচের স্কুলের প্রশিক্ষণ। শুধুমাত্র মুঠোফোনের দৌলতে চোখে দেখা কিছু পদক্ষেপ অনুসরণ করে নিজে প্রতিভার বলে এত সুন্দর নৃত্যকার হয়ে উঠেছে সে।

আরও পড়ুন:   চক্রান্তের জন্য বলিউডে সফলতা পাননি উত্তম কুমার! মুখ থুবড়ে পড়েছিল বড় বাজেটের ছবি

বর্তমানে প্রতিভারা লক্ষ লক্ষ মানুষের কাছে এক লহমায় পৌঁছে গেলে তাদের কদরকারী দর্শকদের অভাব হয় না। সম্প্রতি ভাইরাল হওয়া কিশোরীর এই ভিডিওটিও তার ব্যাতিক্রম যায় না। কমেন্ট সেকশনে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। প্রত্যেকেই চান এই ছোট্ট মেয়েটি ভবিষ্যতে যাতে প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে একজন বড় নৃত্যশিল্পী হয়ে উঠুক।