Zara Zara Touch Me: জনপ্রিয় হিন্দি গানে তুমুল নেচে সোশ্যাল মিডয়ায় ঝড় তুললো সুন্দরী যুবতী, রইল ভিডিও

130

এখন আইটেম সং এ নাচ মানে নোরা ফাতেহি বা জ্যাকলিন। তাদের ডান্স মুভসে ফিদা সকলে। কিন্তু একটা সময় ছিল যখন আইটেম সং মানেই ক্যাটরিনা কাইফকে দেখার জন্য উদগ্রীব হয়ে থাকতো দর্শকগণ। ‘শীলা কি জওয়ানি’ হোক বা ‘চিকনি চামেলি’ কিংবা ‘জারা জারা টাচ মি’ ক‍্যাটরিনা কাইফের এই নাচ ভুলতে পারেননি কেউ। কমলি, শীলা কি জাওয়ানিতে তার সিডাকটিভ ডান্স স্টেপ বারবার দর্শকদের নজর কেড়েছে।

আরও পড়ুন:   এ যেন উল্টোপুরান! বিড়ালের তাড়া খেয়ে জলে পড়ল চিতাবাঘ, তুমুল ভাইরাল ভিডিও

আর তাই সাকি সাকি, গরমি বা পরম সুন্দরীর পাল্লা দিয়ে ক‍্যাটরিনার নাচের সেই পুরনো গান গুলিও ভাইরাল হয়ে চলেছে। বহু যুবতী এই গানগুলির সাথে নাচকে নতুনভাবে উপস্থাপন করছেন। নিজস্ব ভঙ্গিমায়, দক্ষতায় পারফর্ম করছেন পুরনো জনপ্রিয় গানগুলির সাথে।

আরও পড়ুন:   অতীত ভুলে 'মানিকে মাগে হিতে'-র তালে পা মেলালেন শিল্পা শেঠি, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফের ‘জারা জারা টাচ মি’ গানের সাথে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন এক যুবতী। ‘আকাঙ্ক্ষা শর্মা’ নামের এই এই যুবতী পেশায় একজন কোরিওগ্রাফার। স্বাভাবিকভাবেই তার নাচে সেই দক্ষতা প্রকাশ পেয়েছে। নিখুঁত স্টেপ অসাধারণ এক্সপ্রেশনে মাত করেছেন। গানের মুড অনুযায়ী সেই উন্মাদনা, এনার্জি প্রকাশ পেয়েছে এই নৃত‍্যশিল্পীর নাচের মধ্যে।

আরও পড়ুন:   দেখুন বানরের ক্যালমা, তাও আবার ‘পুলিশ অফিসার’এর মাথার ওপর ! তুমুল ভাইরাল ভিডিও

ইতিমধ্যে তারে ভিডিও 1 লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। লাল রঙের পোশাকে তার অসাধারণ নৃত্য শৈলী মানুষের মন জয় করে নিয়েছে। হট আইটেম ড্যান্স মধ্যে যেমনটা বোঝায় তাই নাচের মধ্য দিয়ে সেটাই প্রকাশ পেয়েছে।