কম হে জওয়ানি, জনপ্রিয় হিন্দি গানে নোরা ফতেহির স্টাইলে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

9

নোরা ফাতেহি বেলিডান্সের এক মাইলফলক এর নাম। তার কোনো নাচ সামনে এলেই তা ভাইরাল হতে সময় নেয় না। এই যেমন MARJAAVAAN ছবির কথায় ধরা যাক। এই ছবির “এক তো কম হে জিন্দেগানি” গানে নোরা ফাতেহির ডান্স মুভসে ফিদা হয়েছিলেন সকলে। হিট আইটেম সং এর তালিকায় রয়েছে এই গানটি।

আরও পড়ুন:   মদ খেয়ে হারিয়ে ফেলেছে হুঁশ, নেশার ঘোরে ওয়াশিং মেশিনে ঢুকে পড়ল তরুনী, ভাইরাল ভিডিও

এবার সম্প্রতি এই গানের তালেই নাচ করে ভাইরাল হয়েছেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নানা নাচের ভিডিও সামনে আসে তবে তার মধ্যে কিছু সংখক ভিডিও থাকে যা আলাদাভাবে নজর কাড়ে। এই ভিডিওটিতেও এই যুবতীটি নিজের নাচের স্টেপের মাধ্যমে সকলের নজর কাড়তে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন:   কনসার্ট চলাকালীন মঞ্চে টাকা ছোঁড়া, গান থামিয়ে ওই ব্যক্তিকে উপযুক্ত শিক্ষা দিলেন অরিজিৎ সিং

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী অসম্ভব সুন্দর দক্ষতায় স্টেজের ওপর ডান্স পারফর্ম করছেন। পরনে তার ওয়েস্টার্ন খোলামেলা পোশাক আর তার সাথে আইটেম ড্যান্স করে উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন। সম্ভবত কোনো এক অনুষ্ঠানের মঞ্চেই ডান্স পারফর্ম করেছিলেন তিনি।

গানের তালে তালে তার এনার্জেটিক পারফরম্যান্স মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ডান্স মুভসগুলি এককথায় অনবদ্য। “সৌমিক মিউজিক” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোষ্ট করা হয়েছে এই ভিডিওটি। আর তারপরেই ঝড়ের গতিতে শেয়ার হয়ে চলেছে এই নাচের ভিডিও। ইতিমধ্যে প্রায় দুই লাখ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। আর প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।