জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত বেলি ডান্স করে ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

976

সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভা বিকাশের এই অনন্য মাধ্যম। নিজের নাচ, গান, ফটোগ্রাফি, আকা, অভিনয় মানুষের কাছে পৌঁছে দিতে অনেকে সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে ” মাশাল্লাহ ” গানে দুর্ধর্ষ বেলি ডান্স। দিল্লি ডান্স একাডেমির ছাত্রী দীপালি বৈষ্ণবের এই নাচে ইতিমধ্যেই ৪ লাখের বেশি ভিউয়ার।

আরও পড়ুন:   অসাধারণ বেলি ডান্সে ঝড় তুললেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর, ভিডিও ভাইরাল মুহূর্তেই

কমলা রঙের লেহেঙ্গা আর ব্লাউজে ঝর তুলেছেন দিপালি। তার শরীরী ভঙ্গিমায় কাবু হয়েছেন নেটিজেন। তার শরীরের নমনীয়তার প্রশংসা করেছেন নেটিজেন। মাত্র দের মিনিটের এই ভিডিওতে দীপালীর নাচ মন কেড়েছে দর্শকের। ভবিষ্যতে এই নাচ নিয়ে আরো এগিয়ে যেতে তাকে অনুপ্রাণিত করেছে নেটাগরিক।

তবে শুধু এই নাচেই নয় এর আগে দেবদাস ছবির ডোলা রে, নাদীও পাড় গান গুলিতে পারফর্ম করেছেন দীপালি। নিজের নামেই দীপালীর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ভবিষ্যতে দীপালি আরো নিত্য নতুন নাচে মন জিতে নেবেন বলাই বাহুল্য। দীপালি ছেলে বেলা থেকেই নাচ প্রেমী। ইতিমধ্যে দেশ বিদেশের কয়েকটি প্রতিযোগিতায় অংশ নিয়ে শীর্ষ স্থান পেয়েছে। তবে ধ্রুপদী নাচের তুলনায় বিদেশি নাচের দিকে ঝোঁক বছর ২২ এর দীপালীর। নিজেকে আরও প্রতিষ্ঠিত করার জন্য তালিম নিচ্ছে সে।

আরও পড়ুন:   Viral: জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

দীপালীর এই কৃতিত্বে খুশি দিল্লি ডান্স একাডেমির সকল সদস্য ও শিক্ষকরাও। তারাও চান মাথা উচু করে নিজের ট্যালেন্ট এর জোরে আরো সুনাম করুক দীপালি।